দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ এতে কোনো সন্দেহ নেই-রংপুরে গোলাম মোহাম্মদ কাদের

স্টাফ রিপোর্টার-দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ এতে কোনো সন্দেহ নেই বলে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, আমি যখন বাণিজ্যমন্ত্রী ছিলাম, আমি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়ে ছিলাম এবং করে ছিলাম। আমি জানি এটা করা যায়। যেহেতু সরকার এটা করতে পারছে না, প্রতিদিনেই অহেতুক দাম বাড়ছে। ধান-চালের কোনো অভাব নেই, প্রচুর উৎপাদন হয়েছে, প্রচুর স্টক আছে। তার পরেও হঠাৎ করে লাফে লাফে বাড়ছে জিনিষপত্রের দাম। এগুলো সরকারের ব্যর্থতা আমি মনে করি। জনগণ খুবেই কষ্টে আছে, সামনের দিনগুলোতে আরো দাম বাড়বে। এগুলো সরকারের দেখা উচিৎ। রমজানে এগুলো ভাল করে দেখা উচিৎ। একমাত্র আমার সময়কালে রমজানেই জিনিস পত্রের দাম কমেছে বারেনি। গতকাল রোববার দুপুরে নগরীর সিটি বাজার ব্যবসায়ী কমিটির কার্যালয়ে ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, সরকারের বাহিরে থাকলে আসতে আসতে দল দুর্বল হয়ে যায়। যার কারণ হলো, যারা সরকারের থাকে তারা দুর্বল করে দেয়। তাদেরকে সহায়তা করা হয় না। সঠিকভাবে কাজ করতে দেয়া হয় না।
রংপুর সিটি বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, জাপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাকেন সিটি বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আলী হোসেন ছোট বাবু, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, অর্থ সম্পাদক নজরুল ইসলাম।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি মোঃ হাসানুজ্জামান নাজিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিকে সকালে নগরীর সেনপাড়াস্থ পিত্রালয় স্কাই ভিউ এ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়। সকাল ১১টা জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির সাথে সৌজন্য স্বাক্ষাত করেন ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় লিঙ্গের পরাজিত স্বতন্ত্র প্রার্থী আনোয়ারা ইসলাম রানীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সর্বশেষ সংবাদ