আজকের শিক্ষার্থীরাই আগামীর ভবিষ্যৎ-সাহাদারা মান্নান 

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেন,কলেজে তোমাদের আমি স্বাগত জানাচ্ছি। যারা ধৈর্য ধরে, অনেক সময় নিয়ে কাজ করে তারা অনেক বড় হয় জীবনে। তোমাদের জন্য অনেক অনেক শুভকামনা। তোমরা এখান থেকে জীবন গড়ো।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় সারিয়াকান্দি ডিগ্রি কলেজের আয়োজনে অত্র কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সাহাদারা মান্নান বলেন,বিজ্ঞান ভিত্তিক কর্মমুখী আধুনিক শিক্ষা চালুর মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করছেন। দেশ ও জাতিকে বিশ্বের দরবারে উঁচু করে ধরে তুলবে আমাদের এই নতুন শিক্ষা পদ্ধতি।
তিনি বলেন, দেশ তথা দেশের মানুষের জন্য কাজ করতে শিক্ষা ছাড়া কোনো বিকল্প পথ নেই। এজন্য ভালোভাবে পড়তে হবে,শিখতে হবে।
সভায় কলেজের গভর্ণিং বডির সভাপতি মমতাজুর রহমান মন্ডলের সভাপতিত্বে প্রতিষ্ঠানটির প্রভাষক আ হ ম আব্দুর রউফ ও সুলতান মাহমুদ প্রিন্সের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এম পি পুত্র শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, মেয়র মতিউর রহমান মতি, সাবেক প্রধান শিক্ষক বাবু অরুণাংশু কুমার সাহা, প্রতিষ্ঠানটির অধ্যক্ষ সাইদুজ্জামান স্বপন, অধ্যক্ষ শাহাদাৎ হোসেন, সাবেক সহকারী অধ্যাপক রেজাউন নবী, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, এক্সিম ব্যাংক ম্যানেজার মমতাজ আলীসহ কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও অত্র কলেজের শিক্ষার্থীরা।

সর্বশেষ সংবাদ