বগুড়ায় আওয়ামী লীগ নেতার নামে মিথ্যা সংবাদ প্রচার প্রতিবাদে মানববন্ধন

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লার নামে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।
গত শুক্রবার বিকেলে উপজেলার কাজলা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এলাকাবাসী এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।
কাজলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ওমর আলী মোল্লার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শাহজাহান আলী মোল্লা, সাবেক সভাপতি আবু রায়হান, সহ-সভাপতি তাহেরুল ইসলাম বিমান, যুগ্ম সাধারণ সম্পাদক আফসার শেখ, সাংগঠনিক সম্পাদক ডা. মো. জাহিদুল ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক শাহজাহান, মহিলা বিষয়ক সম্পাদক নিরালা বেগম, কাজলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য আনিছ মোল্লা, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য ফটু প্রামানিক, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবেদ আলী প্রামানিক, আওয়ামী লীগ নেতা কাজী আইয়ুব হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরু সরকার, কালাম ব্যাপারী, আওয়ামী লীগ নেতা ছাত্তার আলী মোল্লা, কালাম মন্ডল, কৃষক লীগ নেতা আব্বাস মন্ডলসহ প্রমুখ।
বিক্ষোভ সামাবেশে বক্তারা বলেন, কাজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী মোল্লার নামে মিথ্যা সংবাদ প্রচার করায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়। তার নামে যে অপপ্রচার চালানো হয়েছে তা মূলত মোল্লা পরিবারকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য। গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শাহজাহান মোল্লা আওয়ামী লীগের পক্ষে কাজ করায় প্রতিপক্ষরা ক্ষুব্ধ হয়ে তার বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

সর্বশেষ সংবাদ