গাবতলীতে ইউপি সদস্যের অফিসে ডেকে নিয়ে সাংবাদিককে মারপিট

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে নুরুল ইসলাম উজ্জ্বল নামের এক ইউপি সদস্যের অফিস ঘরে ডেকে নিয়ে সাংবাদিক শ্যামল সরকারকে মারপিট করার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে সাংবাদিক শ্যামলকে মারপিট করায় ফুঁসে উঠেছে গাবতলীর সাংবাদিক সমাজ।
জানা গেছে, গাবতলীর সুখানপুকুর ইউনিয়নের চামুরপাড়া গ্রামের মৃত সুমল সরকারের ছেলে শ্যামল সরকার দৈনিক মুক্তসকাল পত্রিকার গাবতলী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। গত ১লা ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে সুখানপুকুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জ্বল সাংবাদিক শ্যামল সরকারকে তার অফিস ঘরে ডেকে আনে।
এরপর ফিল্মি কায়দায় ওই সাংবাদিককে চর থাপ্পর ও মারপিট করা হয়। এসময় শ্যামলকে প্রাণনাশের হুমকি দিয়ে বলা হয়, ❝আমাদের বিরুদ্ধে কেনো নিউজ করেছিস কেন? ভবিষ্যতে আর কোন নিউজ করলে তোকে এলাকা ছাড়া করাবো।❞ এব্যাপারে সাংবাদিক শ্যামল সরকার বলেন, ❝সুখানপুকুর ইউনিয়নের ২ জন ইউপি সদস্যের হাতাহাতির ঘটনার প্রেক্ষিতে ফেসবুকে পোষ্ট করায় উজ্জ্বল মেম্বারের নির্দেশে তার অফিস ঘরে ডেকে নিয়ে স্থানীয় বাসিন্দা আমু (৩৫) নামের এক ব্যক্তি তাকে মারপিট করেছে।
নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন ব্যক্তি জানান, দুই ইউপি সদস্যের হাতাহাতির ঘটনাটি সত্য। সাংবাদিক শ্যামলকে লাঞ্ছিত করা ঠিক হয়নি। ঘটনাটি বাজারের মধ্যে হওয়ার কারণে অনেকেই তা দেখেছে বা জেনেছে। এই ঘটনায় শ্যামল সরকার বাদী হয়ে গত ২রা ফেব্রয়ারী শুক্রবার নুরুল ইসলাম উজ্জ্বল ও আমু মিয়া নামের ২জন ব্যক্তিকে বিবাদী করে গাবতলী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এই ব্যাপারে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান,  ❝ঘটনাটি শুনেছি, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।❞ উল্লেখ্য, অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে। তার ভয়ে স্থানীয়রা মুখ খুলতে সাহস পাচ্ছেনা। তবে সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করতে বিশেষ আহবান জানান সাংবাদিক মহল।

সর্বশেষ সংবাদ