বগুড়ায় ১০দিন ব্যাপী “জ্যাট প্রেজেন্টস্”ফার্নিচার ও ইন্টেরিয়র ফেয়ারবগুড়া ২০১৭ এর সমাপনী

বগুড়াশহরেরশহীদ টিটুমিলনায়তন চত্ত্বরেবাংলাদেশ ফার্নিচারশিল্পমালিকসমিতি, কেন্দ্রীয়পরিষদেরসহযোগিতায়এবংবাংলাদেশ ফার্নিচারশিল্পমালিকসমিতি, বগুড়াঅঞ্চল ও রিদমইভেন্টের যৌথ উদ্দ্যোগেদেশের স্বনামধন্য ফার্নিচারশিল্প কোম্পানীদেরনিয়ে ১০দিন ব্যাপী “জ্যাট প্রেজেন্টস্”ফার্নিচার ও ইন্টেরিয়র ফেয়ারবগুড়া ২০১৭ এরসফলভাবেসমাপ্তিহয়েছে। শহীদ টিটুমিলনায়তনচত্তরে ১ম বারেরমত এই মেলারসমাপনীদিনেপ্রধানঅতিথি হিসাবেউপস্থিত ছিলেনজনাবআলহাজ্ব মোঃমমতাজউদ্দিনসিআইপি, কেন্দ্রীয়কার্যকরীনির্বাহীকমিটিরসদস্য ও সভাপতি, বগুড়া জেলাআওয়ামীলীগ। মেলারসমাপনীদিনেবগুড়াফার্নিচারশিল্পমালিকসমিতি, বগুড়াঅঞ্চলেরসভাপতিজনাব খন্দকারশাহআলম স্বপনেরসভাপতিতেবিশেষঅতিথি হিসাবেউপস্থিত ছিলেনজনাবপ্রকৌশলী খোন্দকার গোলাম মোস্তফা,অধ্যক্ষ, বগুড়াপলিটেকনিকইন্সটিটিউট, জনাব মোঃএমদাদ হোসেন, অফিসার্স ইনচার্জ, বগুড়াসদর থানা, বগুড়া, জনাব মোঃআলহাজ্ব শেখ, সভাপতি, বাংলাদেশমার্চেন্ট এন্ড এগ্রিকালচারাল মেশিনারীজ, বগুড়া জেলা,জনাব মোঃইনামুলহকরনজু, সহ-সভাপতি, বগুড়ারিয়েল এস্টেট এসোসিয়েশন, জনাবআতিকুররহমানমিঠু, সাংগঠনিকসম্পাদক, বগুড়ারিয়েল এস্টেট এসোসিয়েশন, জনাব রোটা.আর্কিটেক্ট আবুনাসেরনাহিদ, ব্যবস্থাপনাপরিচালক, ইন্টেরিয়রমার্ট, বক্তব্য রাখেনমদিনা ডোরের স্বত্তাধিকারিজনাবআব্দুলমালেকসাজু, কাজীফার্নিচারের স্বত্ত্বাধিকারিজনাবকাজীনজরুলইসলাম, জ্যাট হোল্ডিংসবাংলাদেশ লিমিটেডএরবগুড়াএরিয়াএক্সিবিউটিভজাহিদ নেওয়াজ, রিগ্যালফার্নিচারেরবগুড়া শো-রুমম্যানেজারজনাব মো: জান্নাতুল ফেরদৌসসহপ্রমুখ। মেলারসমাপনীঅনুষ্ঠানটিপরিচালনাকরেনরিদমইভেন্টেরপ্রধাননির্বাহীজনাবপ্রকৌশলীমাহমুদুলহাসান।
প্রধানঅতিথি তার বক্তব্যে বলেনবগুড়ায় এই রকমভিন্নধরনেরআয়োজনেরফলেমানুষেরজীবনযাত্রারমানবৃদ্ধি সহ অর্থনৈতিকভাবেবগুড়াকয়েকধাপএগিয়েযাবে। আমিআশাকরিবগুড়ারফার্নিচারশিল্প এই মেলারমাধ্যমে আরোসামনেযাবে।বগুড়ায় অর্থনৈতিক জোনেবগুড়ারফার্নিচারের জেনোনিজস্ব ইন্ডাষ্ট্রিজগড়ে তোলাযায় এই আশাবাদ ব্যক্ত করেন। আর এই ধরনের মেলাপ্রত্যেকবছর জেনেঅব্যহত থাকে সে জন্য আয়োজকদের দৃষ্টিআকর্ষণকরেন। মেলারআয়োজককারিপ্রতিষ্ঠানরিদমইভেন্টেরপ্রধাননির্বাহীমাহমুদুলহাসান এই মেলাসম্পর্কে বলেন- বগুড়ায় এই মেলাআয়োজনেরফলেবগুড়াবাসীরজীবনযাত্রারমানউন্নয়নেএবংসুপরিকল্পিতফার্নিচারশিল্পেরচাহিদাসৃষ্টিরলক্ষ্যে অংশগ্রহনকারি দেশের স্বনামধন্য ফার্নিচারশিল্প কোম্পানীদেরনিয়েআমাদেরআয়োজন। যাফার্নিচার ক্রেতাআগ্রহীগ্রাহকদেরচাহিদা মেটাতেসক্ষমহয়েছেএবংফার্নিচারব্যবসায়ীরাঅনুপ্রানিতহবেন। যে লক্ষমাত্রানিয়ে এই মেলাশুরুহয়েছিলআমরাআশাকরি সেইলক্ষমাত্রারপ্রায় ৭০% সফলভাবেসম্পন্নহয়েছে। এই ১০ দিনের মেলায়প্রায় ৩০ হাজার লোকেরসমাগমহয়েছিল।
বগুড়ায় ১ম বারেরমত এই মেলায়বিভিন্নক্যাটাগরীতে ১৮ টিপ্রতিষ্ঠানঅংশগ্রহনকরেছেন। উল্লেখ যোগ্য, জ্যাট হোল্ডিংসবাংলাদেশ লিমিটেড,ওরিয়েন্টালগ্রুপ, রিগ্যালফার্নিচার, ফেবিকলআ্যাডেসিভ, দিপুফার্নিচার, মেসার্স সূর্য্য কন্যাফার্নিচার, মান ক্রাফট, মানফার্নিচার, মদিনা ডোর, নিউমদিনা ডোরসহ দেশের স্বনামধন্য ফার্নিচারশিল্পপ্রতিষ্ঠানসমূহঅংশগ্রহনকরেছে। মেলায়টাইটেল ¯ন্সরকারিপ্রতিষ্ঠানহিসাবেছিলেন, জ্যাট হোল্ডিংসবাংলাদেশ লিমিটেড, কো-স্পন্সরকারিপ্রতিষ্ঠানহিসাবেছিলেন- ইন্টেরিয়রমার্ট, কাজীফার্নিচার, মদিনাফার্নিচার। অনলাইনমিডিয়াপার্টনারছিলেন- যমুনানিউজবিডি।

সর্বশেষ সংবাদ