সাদুল্লাপুরে দূর্বৃত্তদের ছোড়া এসিডে দগ্ধ মা-মেয়ে : থানায় মামলা দায়ের

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় দূর্বৃত্তদের ছোড়া এসিডে ঝলসে গেছে মা ও মেয়ের শরীর। এ ঘটনায় অজ্ঞাত ৫জনকে আসামী করে সাদুল্লাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার ইদিলপুর ইউনিয়নের তরফ সাদুল্যা গ্রামে।
এসিড দগ্ধ ও স্থানীয়রা জানান, রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই গ্রামের বাদশা মিয়ার স্ত্রী রশিদা বেগম (৪৮) ও তার মেয়ে সুমি (২৫) ঘরের বাইরে বের হলে পিছন থেকে দুর্বৃত্তরা তাদের ওপর এসিড ছুড়ে পালিয়ে যায়। এতে মা ও মেয়ে মারাত্মক ভাবে দগ্ধ হন। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে মা-মেয়েকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
দায়িত্বরত মেডিক্যাল অফিসার ডাঃ সজিব কুমার জানান, এসিডে মা রশিদা বেগমের শরীরের ১০ ভাগ ও মেয়ে সুমীর ৪ ভাগ ঝলসে গেছে। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।
সাদুল্লাপুর থানা অফিসার ইনচার্জ ফরহাদ ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অজ্ঞাত ৫জনকে আসামী করে থানায় মামলা (নং-২৫) দায়ের হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা মা-মেয়ের উপর এডিস নিক্ষেপ করতে পারে বলে অভিযোগ ভূক্তভোগী পরিবারের সদস্যদের।

সর্বশেষ সংবাদ