পলাশবাড়ীতে বসতবাড়ির জমি নিয়ে বিরোধে নিহত ১: আহত ১

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে বসতবাড়ীর জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে মোসলেম উদ্দিন প্রধান (৬৫) নিহত ও চম্পা বেগম (৩০) গুরুতর আহত হয়েছেন।
ঘটনাটি ঘটেছে রোববার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বেতকাপা ইউনিয়নের রাইতি নড়াইল গ্রামে। ওই গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে মোসলেম উদ্দিন নিহত হয়। গুরুতর আহত হয় খলিলের স্ত্রী চম্পা বেগম।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বসতবাড়ীর জমি নিয়ে মোসলেম উদ্দিনের সঙ্গে তার চাচাতো ভাই জোবেদ আলীর বিরোধ চলে আসছিল। এরই জের ধরে দু’পক্ষের মধ্যে বাক-বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত হয় মোসলেম উদ্দিন ও চম্পা বেগম। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় পথে মোসলেম উদ্দিন মারা যান। আহত চম্পা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) রেজিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ