পৌর কর্মচারীদের চাকরি জাতীয়করণের এক দফা দাবীতে গাইবান্ধায় অবস্থান কর্মসূচী ও সমাবেশ

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ বাংলাদেশ পৌর কমকর্তা-কর্মচারী এসোসিয়েশনের ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পৌর কার্যালয় চত্বরে বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী অবস্থান কর্মসূচী ও সমাবেশ করে। গাইবান্ধা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা পৌর কর্মচারী সংসদ অবস্থান কর্মসূচী ও সমাবেশের আয়োজন করে।
পৌর কর্মচারী সংসদের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূরুর সভাপতিত্বে সমাবেশে গাইবান্ধা পৌর মেয়রের প্রতিনিধি হিসেবে দাবির প্রতি সমর্থন জানিয়ে প্যানেল মেয়র তানজিমুল ইসলাম পিটারসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাহী প্রকৌশলী এবিএম সিদ্দিকুর রহমান, সহকারী প্রকৌশলী রেজাউল হক, বস্তি উন্নয়ন কর্মকর্তা- রবিউল ইসলাম, হিসাবরক্ষণ কর্মকর্তা বিপুল কুমার সাহা, পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের জেলা সভাপতি- নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মিলন কুমার সরকার, পৌর কর্মচারী সংসদের সহ-সভাপতি- অমিতাভ চক্রবর্তী রিন্টু, সাধারণ সম্পাদক নূর হোসেন, আব্দুর রহিম আকন্দ, যুধিষ্ঠির চন্দ্র সরকার প্রমুখ।
বক্তারা বলেন, সারাদেশের ৩২৬টি পৌরসভার মধ্যে প্রায় অধিকাংশ পৌরসভায় কর্মকর্তা-কর্মচারীরা বেতন-ভাতাদি নিয়মিত পাচ্ছে না। ফলে ওই সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা তাঁদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করে আসছে। বক্তারা অবিলম্বে পৌর কর্মকর্তা-কর্মচারীদের চাকরি জাতীয়করণ করে সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা প্রদানের এক দফা দাবী মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

সর্বশেষ সংবাদ