পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে গুজব রটনাকারী রাসেলকে গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় ফেসবুক ম্যাসেঞ্জারে প্রধানমন্ত্রীর নির্দেশে পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে গুজব রটনাকারী আশিকুর রহমান রাসেলকে (২৬) বাদিয়াখালি থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।
র‌্যাব-১৩ সূত্রে জানায়, গাইবান্ধা জেলা সদরের মধ্য ফলিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিকুর রহমান রাসেল দীর্ঘদিন ধরে গাইবান্ধা গণ উন্নয়ন কেন্দ্রে (গাক) একজন উন্নয়ন সহযোগী হিসেবে চাকরি করে আসছিল।
ইচ্ছাকৃতভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট ও অস্থিরতা, বিশৃঙ্খলা সৃষ্টিসহ চলমান শান্তিপূর্ণ আইন শৃঙ্খলা অবনতি করার উদ্দেশ্যে দুরভিসন্ধি আঁটে। এরই এক পর্যায় ফেসবুক ম্যাসেঞ্জারে প্রধানমন্ত্রীর বরাত দিয়ে নির্মিতব্য পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে বলে অহেতুক গুজব ছড়ায়।
গোপনসূত্রে খবর পেয়ে গাইবান্ধা র‌্যাব-১৩ এর একটি টীম সোমবার (৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে অভিযান চালিয়ে জেলা সদরের বাদিয়াখালি বাজারের বুলবুল মিয়ার খাবার দোকান থেকে তাকে গ্রেফতার করে। রাসেলের নিকট থেকে এসময় অ্যাড্রয়েড একটি মোবাইল সেট ও ২টি সীমকার্ড উদ্ধার করা হয়।
গাইবান্ধা র‌্যাব-১৩ ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. মুন্না বিশ্বাস জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তাকে গাইবান্ধা সদর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ