নারায়ণগঞ্জে ৩ ডাকাতের যাবজ্জীবন কারাদণ্ড

বিশ বছর আগের নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি ডাকাতি মামলায় অভিযুক্ত ৩ ডাকাতের যাবজ্জীবন কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে এক আসামির উপস্থিতিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। মামলা নং- ১০(১০)৯৯, সেশন মামলা নং- ৫৬/২০০১।

রায় প্রদানকালে তিন আসামীর মধ্যে শাহজাহান ওরফে সাজু আদালতে উপস্থিত ছিলেন। অপর দুই আসামী কবির ও কাউসার পলাতক রয়েছেন। যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামি ডাকাত শাহজাহান ওরফে সাজু ফতুল্লা নন্দলালপুর এলাকার আপেল উদ্দিনের ছেলে।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এডভোকেট জাসমীন আহমেদ জানান, নারায়ণগঞ্জ সদর থানার একটি ডাকাতি মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এক আসামির উপস্থিতিতে এ রায় দেন আদালত। বাকী দুইজন পলাতক রয়েছেন। এই মামলায় মোট আসামি ৫ জন। এদের মধ্যে রাজ্জাক মিয়া ও মোঃ রসকর নামের দুই আসামি মারা গেছেন।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে চাষাড়া লিংক রোড মোড়ে ব্যারিকেট দিয়ে চাল ভর্তি একটি ট্রাক ডাকাতির চেষ্টা চালানো হয়। এ সময় সদর মডেল থানার টহল পুলিশ চাল ভর্তি ট্রাকটি ডাকাতদের কাছ থেকে উদ্ধার করে। ডাকাতির ঘটনায় তোতা মিয়া নামের এক ব্যক্তি বাদি হয়ে সদর মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

সর্বশেষ সংবাদ