শেখ হাসিনা জাতীকে যে স্বপ্ন দেখায় সে স্বপ্ন তিনি বাস্তবায়ন করে দেখান…খাদ্যমন্ত্রী

প্রদীপ কুমার সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন অদুর ভবিষ্যতে বাংলাদেশ বঙ্গবন্ধুর দেয়া নির্দেশনায় এগিয়ে যাবে।
তারই যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শক্ত হাতে বাংলাদেশের হাল ধরেছেন এবং পিতার মত জাতিকে যে স্বপ্ন দেখান এবং সে স্বপ্ন তিনি বাস্তবায়ন করে ছাড়েন।
সাপাহার জিরো পয়েন্টে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শামসুল আলম শাহ্ চৌধুরী’র সভাপতিত্বে শুক্রবার বিকেল ৪টায় তার নির্বাচনী এলাকা নওগাঁর সাপাহারে অনুষ্ঠিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন।
টানা চতুর্থবারের এমপি ও সরকারের দুই বারের খাদ্যমন্ত্রী নিযুক্ত হওয়ায় সাপাহার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ সর্বস্তরের মানুয় খাদ্যমন্ত্রীকে গণসংবর্ধনা প্রদান করেন।
এসময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আল্হাজ¦ শাহজাহান হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আল্হাজ¦ ওমর আলী সহ আরো অনেকে।
এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেন এর সভাপতিত্বে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ৪৫তম বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

সর্বশেষ সংবাদ