তৃণমূলে জনপ্রিয়তার শীর্ষে মোতাহার ও মতিয়ার

এস সুজন রায়, লালমনিরহাটঃ আগামী ১১ ডিসেম্বর লালমনিরহাট জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এই সম্মেলনকে কেন্দ্র করে চলছে সর্বশেষ প্রস্তুতি ও আয়োজন।

তৃণমূলে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সভাপতি পদপ্রার্থী জনাব মোতাহার হোসেন(এমপি)গত দুই বারের সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে আডভোকেট মতিয়ার রহমান তিনিও গত দুই বারের সাধারণ সম্পাদক। দলের নেতাকর্মী থেকে শুরু করে জনসাধারণ ও আশাবাদী দলে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদকের মত গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকেই যাবেন এমনটাই আশা করে লালমনিরহাটের সর্বস্তরের জনগণ ।

সোমবার ৯ ডিসেম্বর সম্মেলনের নির্ধারিত স্থানে লালমনিরহাটের নেতাকর্মীদের  বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন লালমনিরহাটের পৌর মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, এরশাদ হোসেন জাহাঙ্গীর, সাবেক ছাত্রনেতা আসাদ লিমনসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী।

ফারুক আলম নামের আদিতমারী উপজেলার একজন জানান, মোতাহার-মতিয়ারই পুনরায় নির্বাচিত হবেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তাদের নির্বাচিত হওয়ার কারণ জিজ্ঞাসা করা হলে তিনি বলেন তাদের জনপ্রিয়তাই কারণ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী বলেন, তিস্তা থেকে বুড়িমারী পর্যন্ত হাজার হাজার নেতা কর্মীর ভরসাস্থল জেলাপরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান আর সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেন। কাকডাকা ভোর হতে গভীর রাত অবধি এই দুজন নেতার সমস্ত কর্ম-চিন্তা জুড়েই শুধু নেতাকর্মী নির্ভর। আমরা আশা করছি আগামী ১১ ডিসেম্বর সম্মেলনে আবারো দায়িত্বে আসবেন এই দুই কর্মী বান্ধব জননেতা।

সম্মেলনের উদ্ভোধন করবেন রমেশ চন্দ্র সেন (এমপি)- সভাপতি মন্ডলীর সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ , প্রধান অতিথি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধান বক্তা জাহাঙ্গীর কবির নানক যুগ্ম সাধারণ সম্পাদক  , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা রয়েছে দলটির সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এবং সমাজকল্যাণ মন্তী নুরুজ্জামান আহমেদ।

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করবেন জনাব মোতাহার হোসেন ( এমপি) সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ লালমনিরহাট জেলা শাখা এবং অনুষ্ঠানে সঞ্চালন করবেন এ্যাডভোকেট মতিয়ার রহমান সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ লালমনিরহাট জেলা শাখা।

সর্বশেষ সংবাদ