লালমনিরহাটে আ’লীগ ত্রি-বার্ষিক সম্মেলনে মোতাহার সভাপতি ও মতিয়ার সম্পাদক

এস সুজন রায়, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে জেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন মোতাহার হোসেন(এমপি) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ্যাডভোকেট মতিয়ার রহমান।

বুধবার ১১ ডিসেম্বর বেলা ১২টায় আওয়ামী লীগের সভাপতির মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

পরে সম্মেলনের প্রধান বক্তা  আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন, বছরের শুরুতেই বিনামূল্যে বই দিচ্ছেন যা কল্পনাও করতে পারেনি বিএনপি। শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেছেন। আমার বাড়ি-আমার খামার করায় আজ ভারত থেকে গরু আনতে হচ্ছে না। শেখ হাসিনার উন্নয়নে আজ মঙ্গা শব্দটি দেশ থেকে বিদায় নিয়েছে। এছাড়াও সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, যুগ্ন-সম্পাদক অ্যাডভোকেট বাদলা আশরাফ প্রমুখ বক্তব্য দেন।

সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত হননি।

বিকাল ৪ টায় কাউন্সিল অধিবেশন শুরু হয়। কাউন্সিল অধিবেশনে মোতাহার হোসেন এমপিকে সভাপতি এবং মতিয়ার রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। ত্রি-বার্ষিক সম্মেলনে জেলার ৫ টি উপজেলার ও ২টি পৌরসভার আওয়ামীলীগ এবং এর অঙ্গ সংগঠনের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ