আদিতমারীতে নিখোঁজের ১ দিন পর লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধিঃ শুক্রবার(২৭ মার্চ) লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় নিখোঁজের একদিন পর একজন গৃহিণী এবং এক শিশুর  লাশ উদ্ধার করা হয়েছে।

সকালের দিকে উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপারহাট এবং মহিষখোচা ইউনিয়নের গোবর্দ্ধন স্প্যার বাঁধ এলাকা থেকে  লাশ দুইটি উদ্ধার করা হয়।

নিহত জয়মালা রানী (৪০) উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপারহাট এলাকার প্রফুল্য চন্দ্রের স্ত্রী বলে জানা গেছে এবং    মৃতশিশু জীম মিয়া (০৭) মহিষখোচা ইউনিয়নের উত্তর কচুমুড়া এলাকার ইউনুস আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়দের তথ্য মতে, বৃহস্পতিবার (২৬ মার্চ) গৃহবধূ জয়মালা রানী দুপুরের দিকে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে নিঁখোজ হন তিনি আর বাড়িতে ফেরেননি। অনেক খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে বাড়ির পাশের পুকুরে খোঁজাখুঁজি করে স্থানীয়দের সহায়তায় তার মৃতদেহ উদ্ধার করে পরিবারের লোকজন। খবর পেয়ে থানা পুলিশ। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন  তৈরি করেন।

অন্যদিকে শিশু জিম ও তার খালুসহ একই এলাকার গোবর্দ্ধন সলেডি স্প্যার বাঁধ এলাকার সাইদুল ইসলামের বাড়িতে বেড়াতে আসেন। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে সে খেলতে গিয়ে নিখোঁজ হন। তার সন্ধানে বিভিন্ন এলাকায় মাইকিং করেও সন্ধান মিলেনি। শুক্রবার সকালে তার খালু সাইদুল ইসলামের বাড়ির পাশে পুকুরে তার মরদেহ ভাসতে দেখে উদ্ধার করেন স্থানীয়রা।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ সংবাদ