আদিতমারীতে সহকারী অধ্যাপকের লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার  আদিতমারী উপজেলায় রেজাউল ইসলাম (৫২) নামের এক সহকারী অধ্যাপকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

মৃত রেজাউল ইসলাম উপজেলার সারপুকুর ইউনিয়নের মৃত কিসমত আলীর ছেলে। তিনি সাপ্টিবাড়ী ডিগ্রী কলেজের ইসলাম শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন বলে জানা জায়।

সোমবার (০৬ এপ্রিল) সকালে উপজেলার সাপুকুর ইউনিয়নের কদমতলা ব্রীজ এলাকায় নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা ও পুলিশসুত্রে জানা জায়, কলেজ শিক্ষক রেজাউলের সাথে দীর্ঘদিন ধরে তার ভাইদের সাথে পারিবারিক বিরোধ চলছে। গত শনিবার(৪ এপ্রিল) চাচীর সাথে বিরোধে জড়ানোর দায়ে শাসন করতে গিয়ে তার কলেজ পড়ুয়া মেয়েকে পিটিয়ে গুরুতর আহত করেন রেজাউল। উক্ত ঘটনায় পর তাঁর স্ত্রী ও ছেলে আহত মেয়েকে নিয়ে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতাল এবং পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে স্ত্রী ও ছেলে মেয়েরা অবস্থান করায় রোববার (৫ এপ্রিল) রাতে বাড়িতে একাই ছিলেন সহকারী অধ্যাপক রেজাউল ইসলাম। সোমবার (৬ এপ্রিল) সকালে স্থানীয়রা নিজ বাড়িতে ‌রেজাউলের ঝুলন্ত মৃতদেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ