লালমনিরহাটে রক্তের বন্ধনের ১০০ ত্রাণ বিতরণ

আদিতমারী প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের প্রায় ১০০ পরিবারে মাঝে ত্রাণ বিতরণ। রক্তের বন্ধন নামক একটি সংগঠনের পক্ষ থেকে এই ত্রান দেওয়া হয়। সংগঠনটির উপদেষ্টা সভাপতি মাজেদুল ইসলাম এবং উপদেষ্টা সম্পাদক বেলাল হোসেন বুলবুলের অর্থায়নে এই কার্যক্রম পরিচালিত হয়।
এই সংগঠনের সভাপতি-সম্পাদকসহ প্রায় প্রত্যেক সদস্যের বয়স ১৮ থেকে ২২ বছর। সবাই কলেজে পড়া ছাত্র। এদের নিজেদের অর্ধায়নে এইসব কাজ করছেন। রাইজিংবিডির জেলা প্রতিনিধির পক্ষ থেকে এর আগে গ্লোভস এবং ব্লিসিং পাওডার দেয়া হয়। সেগুলো তারা বাজার-পারা-মহল্লায় স্প্রে করে দেয়।
বুধবার (৮ মার্চ) মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রান বিতরণের সময় সংগঠনটির সভাপতি আদনান সরকার এবং সম্পাদক সাজ্জাদ হোসেনের নেতৃত্বে অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।
প্রতিটি ত্রাণের প্যাকেটে ৩ কেজি করে চাল,ডাল আঁধা কেজি ডাল, ১ কেজি আলু, একটি মাস্কসহ একটি করে সাবানও ছিল।
সংগঠনটির উপদেষ্টা সভাপতি মাজেদুল ইসলাম এবং উপদেষ্টা সম্পাদক বেলাল হোসেরসহ সব সদস্য এই কার্যক্রম চালানোর অভিব্যক্তি প্রকাশ করেন। রাইজিংবিডির জেলা প্রতিনিধিও পাশে থাকার আশা ব্যক্ত করেন।
ইতপূর্বে, রাইজিংবিডির প্রতিনিধি এবং সংগঠনটির উপদেষ্টা সম্পাদকের ব্যক্তিগত উদোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বেশ কিছু সেবা প্রতিষ্ঠানে হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। যাতে করে হেলথ এসিস্ট্যান্ট সহ সেবা দাতারা তাদের কাজ ঠিক মত করতে পারেন।

সর্বশেষ সংবাদ