নড়াইলে করোনার থাবা,আজ নতুন করে ২৩ জন সনাক্ত,জেলায় সর্বমোট আক্রান্ত ২২১

উত্তরবঙ্গ নিউজ ডটকম: নড়াইলে ভয়াবহ আকারে করোনার সামাজিক সংক্রমণ শুরু হয়েছে। জেলায় গত ২৪ ঘন্টার প্রাপ্ত করোনা টেস্টের ফলাফল অনুযায়ী নতুন করে তিন পুলিশ সদস্য ও এক ব্যাংকার সহ মোট ২৩ জন আক্রান্তের তথ্য পাওয়া গেছে । আজ বৃহস্পতিবার (২জুলাই) নড়াইল জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সংক্রমিতদের মধ্যে নড়াইল সদর উপজেলায় রয়েছে, সদর থানার এসআই মিহির কান্তি রায় সহ ৩ জন পুলিশ সদস্য ও নড়াইল ইসলামী ব্যাংকের সহকারি প্রকল্প কর্মকর্তা রবিউল ইসলাম সহ ৭ জন এবং লোহাগড়া উপজেলার ১৬ জন নতুন করে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে কয়েকজনের করোনার সামান্য কিছু উপসর্গ ছাড়া শারীরিকভাবে সবাই সুস্থ্য আছে এবং তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৭ জন।

উল্লেখ্য, লোহাগড়ায় উপজেলায় ভয়াবহ আকারে সামাজিক সংক্রমণ শুরু হওয়ায় করোনার বিস্তার ঠেকাতে গত শুক্রবার (২৫জুন) থেকে লোহাগড়া পৌর এলাকা প্রশাসনের পক্ষ থেকে লকডাউন ঘোষণা করা হয়। কিন্তু এলাকার অনেকেই নিষেধাজ্ঞা অমান্য করে অসচেতনভাবে বাইরে বের হচ্ছে।

এদিকে নড়াইল সদর উপজেলার পৌর এলাকায় সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় পৌরসভার আলাদাতপুর, মহিষখোলা,ভওয়াখালী,কুড়িগ্রামের বাসিন্দাদের পর্যাপ্ত সতর্কতা অবলম্বন করতে বলেছে নড়াইল জেলা করোনা (কোভিড-১৯) মোকাবেলা প্রতিরোধ কমিটি। এসব এলাকায় বসবাসরত নাগরিকদের আরও সতর্ক ও সচেতন থাকতে অনুরোধ করা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ