নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের দুই সদস্য  দিনাজপুরে আটক

দিনাজপুরে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের দুই  সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে এন্টি টেররিজম ইউনিট দিনাজপুর । এ সময় তাদের কাছে জিহাদি বই  ও  জঙ্গী সংগঠনের উদ্বুদ্ধকরণের  একাধিক বই উদ্ধার করেছে বলে এন্টি টেররিজম ইউনিটের সদস্যরা জানিয়েছেন ।

শনিবার সকাল ১১ টার দিকে দিনাজপুর কোতয়ালীয় থানায় জঙ্গী সংগঠনের সদস্যদের আনা হয় ।

আটক জঙ্গীর   নাম মোহাম্মদ আলী আকাশ (৩৬)  সে দিনাজপুর সদর উপজেলার করিমুল্ল্যাহপুর মোল্লাপাডার মোকসেদ আলীর ছেলে । অপর জন সাহাবুল ইসলাম সাজু (৪০) , সে একই জেলা সদরের কসবা গ্রামের এফাতুল্লাহ মিয়ার ছেলে ।

এন্টি টেররিজম ইউনিট নেতৃত্ব প্রদানকারী অতিরিক্ত পুলিশ সুপার আখিরুল ইসলাম জানান,  গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর সদরের কসবা মিশন রোড এলাকার আব্দুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আল্লাহর দলের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের দুই সদস্যকে রিমান্ডের আবেদন চেয়ে  আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানিয়েছেন ।

তিনি আরোও বলেন আটক জঙ্গি সংগঠনের সদস্য মোহাম্মদ আলী আকাশ বিভাগীয় জঙ্গী সংগঠন আল্লাহর দলের নায়ক বলে নিজেকে পরিচয় প্রদান করেন এবং গাজীপুর ও নরসিংদী জেলার সাংগঠনিক দায়িত্ব  পালন করছে বলে  তিনি জানিয়েছেন ।

 

সর্বশেষ সংবাদ