বাউফলে দু’গ্রুপের সংঘর্ষ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির ২ ভাই নিহত

পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগের দুই গ্রুফের মধ্যে সংঘর্ষে রুম্মান তালুকদার (৩৫) ও ইশাত তালুকদার (৩০) নামে দুই যুবলীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে খুনের ঘটনা ঘটেছে। রোববার (২ আগস্ট) রাতে উপজেলার কেশবপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে।

জানা গেছে, কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ উদ্দিন পিকু ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুর মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে বিরোধ চলছিলো। এই বিরোধর ধারাবাহিকতায় গত শুক্রবার পিকু গ্রুপের অনুসারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইব্রাহিমের উপর হামলার চালায় লাভলু গ্রুপের অনুসারীরা।

নিহতের স্বজনদের অভিযোগ, এ ঘটনায় পুলিশের কাছে বারবার ধরণা দিলেও কোনো অভিযোগ আমলে নেয়নি পুলিশ। ফলে মহিউদ্দিন লাভলুর অনুসারীরা আরো বেপরোয়া হয়ে ওঠে সালেহ উদ্দিন পিকুর আপন ছোট ভাই রুম্মান তালুকদার ও চাচাত ভাই ইশাত তালুকদারকে হত্যা করে।

এমন ঘটনা ঘটতে পারে এই বিষয়টি আজকেও (রোববার) পুলিশকে অবগত করার পরেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি বলে অভিযোগ করেন নিহতের স্বজনরা। নিহত রুম্মান তালুকদার ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি এবং ইশাত তালুকদার ইউনিয়ন যুবলীগের সদস্য।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথেই মামলা গ্রহণ করেছি।

কখন অভিযোগ রেকর্ড করা হয়েছে জানতে চাইলে বলেন, আজকেই অভিযোগ পেয়েছি আজকেই মামলা নিয়েছি।

তবে পূর্বে অভিযোগ করার পরেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি এমন অভিযোগ অস্বীকার করেন এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ সংবাদ