আদিতমারী উপজেলায় জাতীয় হিন্দু ছাত্র ফোরামের কমিটি গঠন

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র ফোরামের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সুজন চন্দ্র রায় দ্বীপকে সভাপতি এবং নয়ন কুমার রায়কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা  হয়েছে।

গতকাল ২৩ আগষ্ট রোববার রাতে বাংলাদেশ হিন্দু ছাত্র ফোরাম লালমনিরহাট জেলা শাখার সভাপতি তপন কুমার রায়, সাধারণ সম্পাদক সন্জিত কুমার দাশ এবং দপ্তর সম্পাদক পুলিন চন্দ্র রায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী দুই বছরের জন্য আদিতমারী উপজেলা শাখার ‌কমিটি অনুমোদন দেন।

নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি জগবন্ধু রায় এবং রতন কুমার রায় ও আপন কুমারকে সহ-সভাপতি করা হয়। শ্যামল চন্দ্র রায়কে সাংগঠনিক সম্পাদক করা হয়। যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়  তনয় ঘোষ, গৌরাঙ্গ রায়, বিপুল চন্দ্র রায়কে। এছাড়াও দপ্তর সম্পাদক হিসেবে পঙ্কজ কুমার রায়কে মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মোনালিসাকে। রবীন্দ্রনাথ রায় তমাল ও  সত্যনারায়ণ রায়কে সহ-সাংগঠনিক সম্পাদক  করা হয়।

নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্য করা হয় বিদুৎ রায়, জীবন মোহন্ত, দিলীপ রায়, স্বাগত দাশ, বিপ্লব কুমার সেন, রামকৃষ্ণ রায় প্রান্ত, রিপন রায়, সুবল রায়, গোপাল চন্দ্র রায়, কেশব চন্দ্র রায়, সুজন কুমার রায়, দীনবন্ধু রায়, নির্মল রায়, নিতাই রায়, ভারত চন্দ্র রায়, অর্জুন চন্দ্র রায়, দেবাশীষ রায়, বিকাশ চন্দ্র রায়, রামমোহন রায়, মিঠুন রায়, বিষ্ণু রায়, চন্দ্র শেখর রায়, সৌরভ রায়, মুনিষ রায়, বিজয় রায়, শিশির রায়, তপন কুমার রায়, মধুসূদন রায়, রমানাথ রায়, বিমল চন্দ্র রায়।

সর্বশেষ সংবাদ