ফেনীতে আলোকিত বন্ধু ফোরামের উদ্যোগে শরীরে রোগ প্রতিরোধ মুলক ক্ষমতা বৃদ্ধিকারী ওষুধ ও মাস্ক বিতরণ

প্রেস বিজ্ঞপ্তিঃ সোমবার (৭ সেপ্টেম্বর ) সকাল ১১টা  দৈনিক স্বাস্থ্য তথ্য ফেনী অফিসে আলোকিত বাংলাদেশ বন্ধু ফোরাম ফেনী জেলা শাখার উদ্যোগে করোনার উপর জনসচেতনতা বাড়াতে স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিরোধী ইমিউনিটি বৃদ্ধিকারক হোমিও ঔষধ ও মাস্ক বিনামূল্যে প্রদান করা হয়। বিনা মূল্যে চিকিৎসা ক্যাম্প আলোকিত বন্ধু ফোরাম ফেনী জেলার আহবায়ক ও দৈনিক স্বাস্থ্য তথ্য সম্পাদক ও প্রকাশক ডা.মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা শাহাদাত শাফিয়া হোমিওপ্যাথিক দাতব্য চিকিৎসা কেন্দ্রের চেয়ারম্যান. ডা.শাহাদাত হোসাইন। আরো উপস্থিত ছিলেন দৈনিক  বাংলাদেশ সমাচার রিপোর্টার রফিকুল ইসলাম। প্রধান অতিথি  তার বক্তব্যে বলেন প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চারিদিকে অস্বাভাবিক পরিবেশ বিরাজ করছে। তাই আলোকিত বন্ধু ফোরাম ফেনী কমিটির পক্ষ থেকে করোনা প্রতিরোধমূলক এধরনের কার্যক্রম হাতে নেয়া হয়। এটা খুবই উওম কাজ। কমিটির আহবায়ক ডা.এম এম মাজেদ বলেন, “করোনাভাইরাস সম্পর্কে এলাকার মানুষকে সচেতন করা এবং তাদের জন্যে কিছু করাই ছিল প্রধান উদ্দেশ্য। আমরা যতটুকু করেছি তা প্রয়োজনের তুলনায় যদিও অনেক কম তবুও মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মনে হয়েছে একটা সাড়াজাগাতে পেরেছি”।
এছাড়া কমিটির নিজস্ব সামর্থ্যে যতটুকু সম্ভব, ততটুকু দিয়েই এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন বলে জানিয়েছেন কমিটির যুগ্ম আহবায়ক ইলিয়াস আহমদ
কর্মসূচিটি পরিচালনা করেন কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর হোসাইন রিফন ও নুরুল হুদা রাসেল মিয়াজি  বক্তব্য প্রদান করেন।

সর্বশেষ সংবাদ