ডিউটি শেষে ফেরার পথে বুকে বাঁশ ঢুকে এ এস আইয়ের মৃত্যু

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা বাজার এলাকা থেকে ডিউটি শেষে থানায় ফেরার পথে অবৈধ পার্কিংয়ে রাখা ট্রাকের বাঁশ বুকে ঢুকে আশাশুনি থানার এএসআই মো. শাহজামাল নিহত হয়েছেন।

বুধবার দিবাগত ভোররাত ৪টা ৪০ মিনিটের দিকে চাপড়া ব্রিজের উত্তর পাশে এই দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। আটক ট্রাকচালক কামাল হোসেন ও হেলপার তমাল শেখ সিরাজগঞ্জ জেলার বাসিন্দা। এএসআই শাহজামাল বুধহাটা বাজারে ডিউটি করছিলেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির জানান, এএসআই শাহজামাল ডিউটি শেষে ভোররাতে বুধহাটা বাজার থেকে থানায় ফিরছিলেন। পথিমধ্যে চাপড়া ব্রিজের উত্তর পাশে অন্ধকারের মধ্যে বাঁশবোঝাই একটি ট্রাক অবৈধভাবে পার্কিং করা ছিলো। ট্রাকের পেছনের অংশে বাঁশের অপর প্রান্ত ঝুলে ছিলো। ট্রাকে কোন লাইট ছিলো না।

তিনি বলেন, ডিউটি শেষে মোটরসাইকেলযোগে থানায় ফেরার পথে ট্রাকের পেছনের অংশের বাঁশ শাহজামালের বুকের ডান পাশে ঢুকে যায়। বাম হাতেও জখম হয়। খবর পেয়ে দ্রুত উদ্ধার করে তাকে প্রথমে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অ্যাম্বুলেন্সযোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টা ১০ মিনিটের দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

সর্বশেষ সংবাদ