লাউ চুরি নিয়ে সংঘর্ষে নিহত ১

বাগেরহাটের রামপালে লাউ চুরির ঘটনা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে রাধিকা পাল (৪৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।বুধবার (০৭ অক্টোবর) দুপুরের দিকে রামপাল উপজেলার সগুনা-পিত্তে গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
নিহত রাধিকা পাল সগুনা-পিত্তে গ্রামের দিলিপ কুমার পালের মেয়ে।
রাধিকার প্রতিবেশী গৃহবধূ লাকি রানী পাল ও তাপসী পাল জানান, দুপুরের দিকে দিলিপ কুমার পাল ও তার চাচাতো ভাই সুদিপ কুমার পালের মধ্যে লাউ চুরির ঘটনা নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে সুদিপ ও তার ঘেরের কর্মচারী রবিন দিলিপের ঘরের সামনে যায়। দুই পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। এ সময় রাধিকা রানী পাল অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তার স্বামী।
নিহতের স্বামী দিলীপ পাল জানান, লাউ চুরির মিথ্যা অভিযোগ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে সুদিপ পাল আমার স্ত্রীকে লাথি মারে। এতেই সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অভিযুক্ত সুদীপ পাল জানান, দিলীপ পাল তার নিজ স্ত্রীকে মারপিট করে মেরে ফেলে প্রকৃত ঘটনা আড়াল করতে চাইছে।
রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সুদীপ্ত বাকচী বলেন, মৃতের মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তবে মৃত্যুর কারণ নির্ণয়ের চেষ্টা চলছে।
বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। মৃত্যুর কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

সর্বশেষ সংবাদ