পাওনা টাকা চাওয়ায় বাবা খুন, ছেলে গুরুতর আহত

বিকেলে পাওনা টাকা চাইতে সেলিমের বাড়িতে যান কুদ্দুস খান ও তার ছেলে বিপ্লব হোসেন পাওনা টাকা চাওয়ায় আব্দুল কুদ্দুস খান (৫০) নামে এক গাড়িচালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে শহরের পুরাতন কসবা ঘোষপাড়া কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় মারাত্মক জখম হন কুদ্দুস খানের ছেলে বিপ্লব হোসেন (২৫)।

নিহত আব্দুল কুদ্দুস খান যশোর সদরের নওদা গ্রামের কাটি খানের ছেলে। তিনি যশোর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. শরিফুল আলমের গাড়ির চালক ছিলেন।

আহত বিপ্লব হোসেন জানান, তিনি যশোর ঘোষপাড়া কাঁঠালতলা এলাকার সেলিম হোসেনের কাছে ৪৪ হাজার টাকা পেতেন। ছয়মাস আগে সেলিম টাকা ধার নিয়েছিল। টাকা পরিশোধের জন্য নির্ধারিত দিন দিলেও তা করেনি। বিষয়টি বিপ্লব তার বাবাকে জানান। এরপর মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে বিপ্লব ও তার বাবা কুদ্দুস খান টাকার জন্য সেলিমের বাড়িতে যান। তখন সেলিম ও লিচুবাগান এলাকার সম্রাট তাদের ছুরিকাঘাতে জখম করলে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা পৌনে সাতটার দিকে তার বাবার মারা যান।

সার্জারি বিভাগের ডাক্তার শাফাত আদ দীন জানান, অতিরিক্ত রক্তক্ষরণে কুদ্দুস খানের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, “টাকা-পয়সা সংক্রান্ত লেনদেনের কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে। হত্যার সাথে জড়িতদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে।

 

সর্বশেষ সংবাদ