সার্জেটের লাঠির আঘাতে গোপনাঙ্গ ফেটে গেল বাস হেলপারের

ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় জামালপুর চলাচলকারী রাজিব পরিবহনের একটি বাস যাত্রী নামনোর জন্য মহানগরের গাজীপুরা বাসস্ট্যান্ডে থামে। এসময় পরে সেখানে দ্বায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আনোয়ার জাহিদ মিলন বাসের দরজায় দাড়িয়ে থাকা হেলপারকে তার হাতে থাকা লাঠি দিয়ে আঘাত করলে সেটি হেলপারের অণ্ডকোষে লাগে। এতে সঙ্গে সঙ্গে তার রক্তক্ষণ শুরু হয়।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ৯ টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রীরা জানায়,ঢাকা – জামালপুর চলাচলকারী রাজিব পরিবহনের একটি বাস যাত্রী নামনোর জন্য মহানগরের গাজীপুরা বাসস্ট্যান্ডে থামে। পরে সেখানে দ্বায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আনোয়ার জাহিদ মিলন বাসের দরজায় দাড়িয়ে থাকা হেলপারকে তার হাতে থাকা লাঠি দিয়ে আঘাত করলে সেটি হেলপারের অণ্ডকোষে লাগে। এতে সঙ্গে সঙ্গে তার রক্তক্ষণ শুরু হয়। এ সময় স্থানীয় জনতা যানচলাচল বন্ধ করে দেয় । খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে টঙ্গীর হোসেন মার্কেটে ইম্পেরিয়াল জেনারেল হাসপাতালে আহত হেলপার রুবায়েত (৪৫) কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

টঙ্গীর ট্রাফিক ইন্সপেকশন (টিআই) তরিকুল ইসলাম জানান,” হেলপারকে মারতে গেলে অসাবধানা বসত তার অণ্ডকোষে লেগে যায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ