গাজীপুরে ফাঁস দিয়ে পোশাক শ্রমিকের আত্মহত্যা

গাজীপুর মহানগরের গাছা জোনের ৩৬ নম্বর ওয়ার্ডে শারমিন আক্তার (১৭) নামে এক নারী পোশাক শ্রমিক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার বেলা ২টায় এ ঘটনা ঘটে।

শারমিন ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার কাচির চোরা গ্রামের মৃত নূরুল ইসলামের মেয়ে বলে জানা গেছে। তিনি স্থানীয় পিআরজেড নামক একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ জানায়, ৩৬ নম্বর ওয়ার্ডের ইঞ্জিনিয়ার রোডের একটি বাড়িতে মা ও ভাইসহ পরিবারের সাথে ভাড়া থাকতেন শারমিন আক্তার। শুক্রবার বেলা ২টায় শারমিন ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। স্বজনরা ঘরের দরজা ভেঙ্গে শারমিনকে নামিয়ে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে খবর পেয়ে গাছা থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

জিএমপির গাছা থানার এসআই উৎপল কুমার সাহা জানান, গলায় ফাঁসে দাগ ছাড়া নিহতের শরীরে আর কোনো ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

জিএমপির গাছা থানার ওসি ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কী কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

সর্বশেষ সংবাদ