গোদাগাড়ীতে ডিজিটাল বাংলাদেশ দিবস শীর্ষক সেমিনার ও পুরস্কার বিতরণ

মোঃ হায়দার আলী,  গোদাগাড়ী, রাজশাহী  : রাজশাহীর গোদাগাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পরিষদের নিজস্ব অডিটোরিয়ামে সেমিনারটি অনুষ্ঠিত হয়। এই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জানে আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সুফিয়া খাতুন মিলি,  উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার সহকারী কমিশনার  (ভূমি)  মোসাঃ নাজমুন নাহার শাওন, উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার সিনিয়র সার্কেল এএসপি মোঃ আঃ রাজ্জাক,  গোদাগাড়ী মডেল থানার   অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খলিলুর রহমান পাটোয়ারী সহ বিভিন্ন অফিসের কর্মকর্তারা ও বিভিন্ন স্কুলের শিক্ষক, ছাত্র/ছাত্রীরা এই সময় উপস্থিত ছিলেন।
৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উপলক্ষে ছাত্র ছাত্রীদের উপস্থিত বক্তৃতা ও চিত্রাংকনের আয়োজনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মতিউর রহমান মুন্না। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয়েছে মহিশালবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ. শ্রণীর ছাত্র আজিজ আরিফিন জীম,  দ্বিতীয় হয়েছে একই বিদ্যালয়ের ছাত্র  ফাহিম আবরা সজিব।
উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা ১ম স্থান অর্জন করে  গোগ্রাম উচ্চ বিদ্যালয় ও কলেজের দশম শ্রেণি ছাত্রী নুরজাহান ইয়াসমিন   ২য় স্থান অর্জন করে   মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রণীর মেধাবী ছাত্রী কাজী সামিয়া  এবং ৩য় স্থান অর্জন করে একই স্কুল এন্ড কলেজের  মোঃ আল জুবায়ের ।

সর্বশেষ সংবাদ