কিশোরগঞ্জে বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবের সাতমূখী বিলে জহুরা বেগম নামের এক বৃদ্ধার গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০৫ জানুয়ারি) বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সোমবার (০৪ জানুয়ারি) সকাল দশটার দিকে সাতমুখী বিলের কামাল মিয়া তার মাছের প্রজেক্টের মাঝে জমে থাকা কুচুরিপানা পরিষ্কার করতে যায়। এ সময় এক নারীর অর্ধগলিত লাশ দেখতে পায়। বিষয়টি পুলিশকে না জানিয়ে স্থানীয় কাউন্সিলরকে অবহিত করেন কামাল। কাউন্সিলর রহস্যজনক কারণে বিষয়টি পুলিশকে  জানায়নি। পরে বিকেল সাড়ে ৫টার দিকে কামাল মিয়া ৯৯৯ ফোন দিয়ে নারীর মরদেহের বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে।

এ সময় সহকারী পুলিশ সুপার রেজোয়ান দিপু এবং ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভৈরব থানার ওসি মো. শাহিন বলেন, আমরা ৯৯৯ থেকে ফোন পেয়ে গলিত অবস্থায় বৃদ্ধা নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। খবর পেয়ে ভৈরবের দড়িচণ্ডি বেড় এলাকা থেকে মমতা বেগম নামে এক মেয়ে তার মা জহুরা বেগমের লাশ বলে শনাক্ত করেন।

ওসি আরও বলেন, গত ২ ডিসেম্বর মমতার মা বাড়ি থেকে নিখোঁজ হন। এ ব্যাপারে ডিসেম্বর মাসের ৬ তারিখে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। আজ রাত ৮টার দিকে সাতমুখী বিল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত্যুর কারণ জানতে মরদহেটি ময়নাতদন্তের জন্য কিশোর গঞ্জের সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া বলে জানান ওসি শাহিন।

সর্বশেষ সংবাদ