রাজশাহীতে ট্রাক-ইমার সংঘর্ষে আহত ১৩

রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ও সিএনজি চালিত ইমার মুখোমুখি সংর্ঘষে ১৩ জন আহত হয়েছেন। সোমবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে পুঠিয়ার কাঁঠালবাড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় প্রায় এক ঘণ্টা যানবহন চলাচল বন্ধ ছিল।

আহতরা হলেন- রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়া এলাকার জুলহাস (৫০), তারাপুর এলাকার আকসার (৫০), ঝলমলিয়া এলাকার জুলহাস (৪৫), বানেশ্বর এলাকার মিতু (২০) ও ফজিলা (২৫), নাটোর জেলার সদর থানার মাটিয়াপাড়া এলাকার মোছা. হালিমা (৫০), একই এলাকার মমেনা (৫০), তকিয়া ঢালান এলাকার মিলন (২৫), তকিয়া এলাকার ইমার ড্রাইভার মিলন (২৫), জয়পুরহাটের মোছা. জোসনা (৪৫) ও আশেদা (৫০), নওগাঁ জেলার পাহারপুর এলাকার কল্পনা (৪০) এবং বাশেরপুর এলাকার আমিনা বেগম (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়ার আজরাইলের মোড়ে রাজশাহীগামী একটি ট্রাকের সাথে বিপরীতমুখী নাটোরগামী সিএনজি চালিত ইমার মুখোমুখি সংর্ঘষে চালকসহ ১৩ জন আহত হন।

খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে গিয়ে ইমা গাড়িতে আটকাপাড়া চালক ও যাত্রীদের উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে। পরবর্তীতে কর্তব্যরত আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ