মাধবদীতে আমিরজান খুনের মামলায় তিনজন গ্রেপ্তার

নরসিংদীর মাধবদীতে আমিরজান হত্যা মামলার চার আসামির তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দুজ্জামান।

গ্রেপ্তারকৃতরা হলেন- আমিরজানের নাতি মোশাররফ হোসেন, ছেলের বৌ হাফেজা, দেবর মোস্তফা।

এদিকে, এলাকাবাসীদের সঙ্গে নিয়ে স্ত্রী হত্যা মামলায় আসামিদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছেন নিহত আমিরজানের স্বামী হোসেন আলী

স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার সকালে নরসিংদী সদর উপজেলার মাধবদীর কাঁঠালিয়া ইউনিয়নের মৈশাদী গ্রামে বাড়ির একটি আমগাছ কাটা নিয়ে দাদা-দাদির সঙ্গে মোশাররফ হোসেন অনিকের (১৮) কথা কাটাকাটি হয়েছিল। এক পর্যায়ে উত্তেজিত হয়ে দাদা-দাদিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নাতি মোশাররফ। গুরুতর আহত অবস্থায় দুজনকেই নেওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। পরে আমিরজানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমিরজানের (৫০) মৃত্যু হয়।

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান জানান, মৈশাদী গ্রামে খুনের ঘটনার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করি। নিহত আমিরজানের স্বামী হোসের আলী (৫৫) বাদী থানায় মামলা রুজু করেন। এ মামলায় চারজনকে আসামি করা হয়। এর মাঝে তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। একজন আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে জন্য অভিযান চলছে।

সর্বশেষ সংবাদ