ইয়াবা সেবনকালে কালাইয়ে প্রকৌশলী ও ছাত্রলীগ নেতা গ্রেফতার

কালাই(জয়পুরহাট)প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে পুলিশি অভিযানে মাদক (ইয়াবা) সেবনের অপরাধে মামুনুর রশীদ নামে এক প্রকৌশলী এবং আব্দুল্লাহ নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলা পরিষদ চত্বরের ডরমিটরিতে এ অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য আইনের ৯(ক)/২৬ ধারায় মামলা দিয়ে বুধবার তাদের জেল-হাজতে প্রেরণ করা হয়।
কালাই থানার উপ-পরিদর্শক মেহেদি হাসান জানান , গোপন সংবাদের ভিত্তিতে কালাই থানার পুলিশ উপজেলা পরিষদ চত্বরের ডরমিটরিতে চতুর্থ শ্রেণির কর্মচারী মোহাম্মদ আলীর ঘরে ইয়াবা সেবনকালে এলজিইডির কালাই উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মামুনুর রশীদ ও জয়পুরহাট জেলা ছাত্র লীগের সহ-সভাপতি আব্দুল্লাহকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মামুনুর রশীদ বগুড়া শাহাজানপুর উপজেলার সুজাবাদ গ্রামের অধিবাসী এবং আব্দুল্লাহ কালাই পৌরসভার মুন্সিপাড়া মহল্লার মিজানুরের ছেলে বলে জানা গেছে।
জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ আইন বিরোধী কোন কাজকে প্রশ্রয় দেয়না। অভিযুক্ত ছাত্র নেতাকে চার থেকে পাঁচ মাস আগেই জেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ