সিরাজগঞ্জে আবারো সড়ক দূর্ঘটনা, একই পরিবারের ৪জনসহ নিহত ৫

সিরাজগঞ্জ সংবাদদাতাঃ সিরাজগঞ্জে ঈদের ছুটির মধ্যে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সংযোগ মহাসড়কে ১৭ জনের প্রাণহানির একদিন পর ফের দুর্ঘটনা ঘটেছে, যাতে মৃত্যু হয়েছে পাঁচজনের। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি হেলাল উদ্দিন জানান, সোমবার রাত সোয়া ১২টার দিকে ওই সড়কের মূলিবাড়ি এলাকায় দ্রুতগামী একটি বাস একটি অটোরিকশাকে চাপা দিলে চালকসহ পাঁচ অটোআরোহীর সবাই নিহত হন।
নিহতরা হলেন- সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ব্রাহ্মণবয়ড়া গ্রামের আবদুর রাজ্জাক (৬০), তার মেয়ে রোজিনা খাতুন (১৬), রাজ্জাকের ছেলে আবদুল জব্বারের স্ত্রী মমতা খাতুন (২৪), রাজ্জাকের মেয়ের জামাই আনোয়ার হোসেন (২৫) এবং অটোরিকশার চালক সদর উপজেলা পোড়াবাড়ি গ্রামের আবদুল খালেকের ছেলে আরমান হোসেন (৩০)।
ওসি জানান, শ্যামলী পরিবহনের বাসটি নারায়ণগঞ্জ থেকে যাত্রী নিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। মূলিবাড়ি এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার অন্যপাশে চলে যায় এবং বিপরীত দিক থেকে আসা বেলকুচিগামী অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশার পাঁচ আরোহীর মধ্যে চালকসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেয়ার পথে বাকি দুজনেরও মৃত্যু হয়। দুর্ঘটনার সময় বাসটি সড়কে উল্টে যাওয়ায় আট যাত্রী আহত হন। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে জানান ওসি।
রোববার ভোরে এ এলাকাতেই দুটি বাসের সংঘর্ষে ১৭ জন এবং তার আগে ১৬ জুলাই বিকেলে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিনজনের মৃত্যু হয়। এ ছাড়া ঈদের আগের দিন ১৭ জুলাই বিকেলে মহাসড়কের বানিয়াগাঁতি এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশুসহ ৫ জন নিহত হয়। এ নিয়ে গত পাঁচ দিনে এ সড়কে দুর্ঘটনায় ৩০ জনের মৃত্যু হল। সিরাজগঞ্জের পুলিশ সুপার মিরাজ আহম্মেদ বলছেন, বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর মহাসড়কে এসে চালকরা বেপরোয়া হয়ে ওঠায় দুর্ঘটনা ঘটছে। উদ্ভূত পরিস্থিতিতে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার সিরাজগঞ্জ সফরে আসতে পারেন বলে জেলা প্রশাসক মোহাম্মদ বিল্লাল হোসেন জানান।

সর্বশেষ সংবাদ