হিলিতে নেশা করার অপরাধে দুই মাদকসেবীকে ভাম্যমান আদালতে সাজা প্রদান

হিলি প্রতিনিধি-দিনাজপুরের হিলিতে মাদকসেবনের দায়ে ২ জনকে সাজা প্রদান করেছে ভাম্যমান আদালত। আজ সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট নুর- এ আলম এই সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামীরা হলো চন্ডিপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে মজনু(৩৩), ও জাংগই গ্রামের আফাজ উদ্দিনের ছেলে হাবিবুর রহমান। শনিবার(২৬ ফেব্রুয়ারী)রাত সাড়ে ১২ টায় হাকিমপুর থানার পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে নিজ বাড়ি থেকে আটক করে। পরে ভাম্যমান আদালত বসিয়ে আটক
ব্যাক্তিদের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড, ১০০ টাকা জরিমানা অনাদায়ে ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং অপর ব্যক্তিকে ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০ টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডে সাজা প্রদান করা হয়। আসামীদেরকে দিনাজপুর  বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট  নুর এ আলম বলেন, আজ শনিবার সকাল ১০ টায় দুই জন ব্যাক্তিকে নেশা জাতীয় চোয়ানি মদ সেবন ও গাঁজা সেবনের অপরাধে মজনু ও হাবিবুরকে ভাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়। এসময় তাদেরকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড, ১০০ টাকা জরিমানা অনাদায়ে ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং অপর ব্যক্তিকে ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০ টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডে সাজা প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ