অসাধু ব্যবসায়ীরা সিন্ডিকেট করে বাজারকে অস্থিতিশীল করে তুলছে-তানসেন

প্রেস রিলিজ : বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর পায়তারা বন্ধ কর, চাল, আটা, তেলসহ নিত্যপ্রয়োজনীয় পন্যের বাজার নিয়ন্ত্রনের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে বগুড়া জেলা জাসদ। বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া শহরের সাতমাথায় তারা এই কর্মসূচি পালন করে।
মানববন্ধন সমাবেশে সভাপতির বক্তব্যে বগুড়া জেলা জাসদের সভাপতি ও সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন বলেছেন, দেশে একদল অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে বাজারকে অস্থিতিশীল করে তুলছে। তারা বিভিন্ন পন্য অবৈধভাবে মজুদ করে বাজারে দাম বাড়িয়ে দিচ্ছে। এই অসাধু ব্যবসায়ীরা এই দেশের শত্রু জনগনের শত্রু। তারা কোন বিশেষ এজেন্ডা নিয়ে নেমেছে। দেশকে অস্থিতিশীল করতে, সরকারকে বেকায়দায় ফেলর চেষ্টা করছে। এই অসাধূ ব্যবসায়ীদের তালিকা করে, আইনের আওতায় নিয়ে এসে কঠিন শাস্তির ব্যবস্থা গ্রহনের জন্য ও বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর পায়তারা বন্ধ কর জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।
কর্মসূচিতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, হেলাল উদ্দিন আঙ্গুর, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, জাসদ নেতা জোবায়ের হোসেন মোল্লা, অধ্যক্ষ নজরুল ইসলাম, কামরুজ্জামান কামরুল, আল আমিন, মকবুল হোসেন, শ্রমিক নেতা আব্দুল মোমিন মন্ডল, জহুরুল ইসলাম, মাহবুব, আল আমিন, আশরাফুল হক, মামুন, রায়হান আলী, রঞ্জীত প্রমূখ।

সর্বশেষ সংবাদ