নিখোঁজের পরদিন নদীতে ভাসলো বৃদ্ধার মরদেহ

জেলা প্রতিনিধি,লালমনিরহাট-লালমনিরহাটের আদিতমারীতে নিখোঁজের একদিন পর আব্দুল হাকিম (৬০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৯ জুন) উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের ভ্যাটেশ্বর এলাকার সতী নদীর চন্ডীমারী ব্রিজের নীচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গতকাল শনিবার বিকেল থেকে তিনি নিখোঁজ ছিলেন।
তিনি পলাশী ইউনিয়নের দেওডোবা বসুনিয়ার স্কুল এলাকার মৃত খইমুদ্দিনের ছেলে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, পেশায় বাশ শ্রমিক আব্দুল হাকিম গতকাল শনিবার থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন অনেক খোজাখুজি করলেও তার খোঁজ মেলেনি। রোববার বিকেলে স্থানীয় এলাকাবাসী  কমলাবাড়ি ইউনিয়নের চন্ডিমারী ব্রিজ সংলগ্ন ভ্যাটেশ্বর এলাকার সতীঘাট  নদীতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়্র আসে।
তার ছেলে দবিয়ার রহমান জানান, গতকাল থেকে বাবা নিখোঁজ ছিলো। আমরা অনেক খোজাখুজি শেষে আজ লাশ পাওয়া গেলো নদীতে। আমরা এই অপমৃত্যুর বিচার চাই।
এদিকে মরদেহ থানায় নিয়ে আসা হলে তার পরিবারের লোকজন থানায় এসে আহাজারি শুরু করে। এসময় থানা চত্তরে হৃদয় বিদারক দৃশ্য তৈরি হয়।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
মোক্তারুল ইসলাম বলেন, নদীতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিবারের লোকজনের সাথে কথা বলে পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ