সঠিক নেতৃত্ব থাকলে সেই দেশের উন্নয়নে কোন বাধাই কাজে আসেনা-তানসেন

বগুড়া জেলা জাসদের সভাপতি ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন বলেছেন, দেশ আজ এগিয়ে যাচ্ছে। আমরা আজ সঠিক নেতৃত্বের কারনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢতায় স্বপ্নের পদ্মা সেতুর মত একটি বৃহৎ প্রকল্প সম্পন্ন করেছি। সেতুটি যেন না হয় সেজন্য অনেকেই ষড়যন্ত্র কেরেছিলো। কিন্তু তারা কিছুতেই বাংলাদেশের অগ্রযাত্রাকে থামাতে পারেনি।
তিনি বলেন দেশে সঠিক নেতৃত্ব থাকলে সেই দেশের উন্নয়নে কোন বাধাই কাজে আসেনা। তেমনি বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথাউচু করে দাঁড় করাতে দেশের সকল মানুষের ভাগ্যউন্নয়নে বর্তমান সরকার যে কাজগুলি করছে তা আজ আমাদের দেশকে বিশ্বে একটি বিশেষ মর্যাদায় নিয়ে গেছে। দেশের মানুষ কাঙ্খিত লক্ষ্য অর্জনে সক্ষম হয়েছে। বর্তমানে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ একটি বড় অর্জন সঠিক নেতৃত্বের একটি বড় প্রমান।
শুক্রবার বিকেলে বাঁকাদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কাহালুর পাইকর ইউনিয়ন জাসদ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি বক্তব্যে কথাগুলি বলেন।
আব্দুল বাছেদ মেম্বারের সভাপতিত্বে ও সাকিউল ইসলাম সাকিল, ফজলুল বারী পটলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক এ‍্যাড আব্দুল লতিফ পশারী ববি কাহালু উপজেলার সাধারণ সম্পাদক সিদ্দুকুল আলম মামুন নন্দীগ্রাম উপজেলার সভাপতি কামরুজ্জামান প্রমূখ।

সর্বশেষ সংবাদ