রংপুরে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন বানিজ্য মন্ত্রী টিপু মুন্সী এমপি

স্টাফ রিপোর্টার-রংপুর জেলা প্রশাসন ও সিটি কর্পোরেশনের আয়োজনে পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে সরকার নির্ধারিত উপকারভোগী পরিবারের মাঝে ২০২২-২৩ অর্থ বছরের ৩য় দফা টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।  রোববার সকালে কেরানীপাড়ায় স্বপ্ন চুড়া স্কুলে অনুষ্ঠিত পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন ও প্রেস ব্রিফিংয়ে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কপোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ আসিব আহসান।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, সচিব উম্মে ফাতেমা, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান হাবু, রংপুর সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈম উল হক, কাউন্সিলর মুনতাসির শামীম লাইকো ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ অন্যান্য কর্মকর্তা ও নেতৃবৃন্দ।
উল্লেখ্য, রংপুর সিটি কর্পোরেশন এলাকায় ০৫ টি স্পটে ৬২৬৩ জন উপকারভোগীর মাঝে ৪০৫ টাকা মূলে ০১ কেজি চিনি, ০২ কেজি মশুর ডাল ও ২ লিটার সয়াবিন তেল বিক্রয় করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ