রাবির সেইভ ইয়ুথের সভাপতি আশরেফা-সম্পাদক সুমাইয়া

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি: যুব সংগঠন সেইভ ইয়ুথ রাবি চ্যাপ্টারের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে কমিটিতে লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আশরেফা আফরিনকে কো-প্রেসিডেন্ট ও একই শিক্ষাবর্ষের ইন্সটিটিউট অব এডুকেশন এন্ড রিসার্চের শিক্ষার্থী সুমাইয়া আক্তার সেক্রেটারি মনোনীত হয়েছেন।
মঙ্গলবার (১৮ অক্টোবর) সংগঠনটির ন্যাশনাল মডারেটর ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক আইনুল ইসলাম ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মডারেটর আইন বিভাগের সহকারী অধ্যাপক  সাদিকুল ইসলাম সাগরের নির্দেশনায় নতুন কমিটি পরিচিত করেন সদ্য বিদায়ী সভাপতি সালমান শাকিল।
কমিটির অন্য সদস্যরা হলেন, সি লিডস’র টিম লিড রাইয়ান রহমান ও কো-টিম লিড সুমাইয়া আক্তার চৌধুরী শোভা, কানেক্টিং ডটস’র টিম লিড ফাতেমা আক্তার লতা, ক্যাম্পাস রিসাইলেন্স’র টিম লিড মারুফ হাসান, ইয়ুথ মাইন্ড’র টিম লিড বিনিতা বিশ্বাস ও  কো-টিম লিড সুমাইয়া আক্তার, ইয়ুথ ডিস্যাবিলিটি এন্ড ইনক্লুশন’র টিম লিড সামসাদ জাহান, ইয়ুথ ডেমোক্রেসি’র টিম লিড মুধুসূদন ও কো-টিম লিড আফাসানা হাসান জেরিন, ইয়ুথ এমপ্লয়িবিলিটি’র টিম লিড হৃদয় হোসেন, ইয়াং ভয়েস’র টিম লিড রিয়াদ হাসান, ইভেন্ট এন্ড আউটরিচ এর টিম লিড ওয়ালিদ তুহিন ও কো-টিম লিড আহসান হাবিব জিসান, ইয়ুথ মিডিয়া’র টিম লিড আশিকুল ইসলাম ধ্রুব।
উল্লেখ্য, ১১টি বিশ্ববিদ্যালয়ের তরুণদের নিয়ে ২০১৮ সাল থেকে কাজ করে যাচ্ছে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় ২০১৯ সাল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় চ্যাপ্টারের কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

সর্বশেষ সংবাদ