পাটগ্রামে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি হত্যা

জেলা প্রতিনিধি,লালমনিরহাট-লালমনিরহাটর পাটগ্রামে সিগারেট কোম্পানীর পাটগ্রাম উপজেলা শাখার ব্যবস্থাপক রবিউল ইসলামের (৩৫) ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।রোববার (১৩ নভেম্বর) সকালে পাটগ্রাম পৌরসভার ৪ নং ওয়াডের কোটতলী অফিস কার্যালয় থেকে মরদেহ উদ্ধার করেন পুলিশ।
রবিউল ইসলাম উপজেলার পাটগ্রাম ইউনিয়নের রাজারহাটে গ্রামের ওয়াজেদ উদ্দীন ছেলে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, শনিবার রাত ১২টার দিকে উপজেলার বাউরা ইউনিয়নের বাউরা বাজারের এক ব্যবসায়ীর নিকট সিগারেট বিক্রয়ের নগদ টাকা নিয়ে পাটগ্রাম পৌরসভার ৪ নং ওয়াডের কোটতলীস্থল কার্যালয়ের বাসায় আসেন। এরপর রোববার সকালের দিকে তার অন্যান্য সহকর্মী ওই কার্যালয়ের বাসায় কাজে যোগদানের জন্য আসেন। এ সময় রবিউল ইসলামকে ওই কার্যালয়ে ভেতরে একটি কক্ষে সিলিং ফ্যানে গলায় রশি জড়িয়ে অর্ধ নমিত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে পুলিশ।
নিহতের বাবা ওয়াজেদ উদ্দীন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তারা দাবি করে বলেন, তাদের সাদা সরল ছেলে কে হত্যা করা হয়েছে। তার স্ত্রী, দুই ছেলে মেয়েকে নিয়ে এখন কি-ভাবে চলবে সংসার এ ভাবে বিলাপ করতে করতে মাটিতে পড়ে গরা গরী করছেন। তিনি এই হত্যা কান্ডের ন্যায় বিচার চান।
পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান,এটি আত্মহত্যা কি হত্যা এই মুহূর্তে আমরা বলতে পারব না। উদ্ধতন পুলিশ কর্মকর্তা ও সিআইডিকেও জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহের জন্য রওনা দিয়েছে।

সর্বশেষ সংবাদ