উৎসব মূখর পরিবেশে নগরীর বিভিন্ন এলাকায় জাপার রসিক মেয়র প্রার্থী মোস্তফার গণসংযোগ

স্টাফ রিপোটার-নেতা-কর্মী ও সমর্থকদের ব্যাপক নাচ গান এবং উৎসবের মধ্যেদিয়ে শেষ হয়েছে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কার মনোনীত প্রার্থী ও সদ্য বিদায়ী সফল মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা নির্বাচনী গণসংযোগ ও প্রচার প্রচারনা। গতকাল রোববার নগরীর স্টেশন রোডস্থ বাটার গলি, চাউলামোদ, তালতলা রোড, হাড়িপট্টি রোড, পায়রা চত্ত্বর, জিএল রায় রোড ও সেন্ট্রাল রোড এলাকাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং লাঙ্গল মার্কয় ভোট প্রার্থণা করেন জাতীয় পার্টির লাঙ্গল মার্কার মনোনীত প্রার্থী ও সদ্য বিদায়ী সফল মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
এসময় “সাদা সাদা কালা কালা-মোস্তফা ভাই অনেক ভালা, আমরা সবাই তাহার পাগলা, তোমরা জানো কি” জাপা সমর্থক তাইফুল ইসলামের কন্ঠে লাঙ্গল মার্কার এমন একটি গানের তালে তালে মূখরিত হয়ে উঠে গণসংযোগের স্থানগুলো। জাতীয় পার্টির সর্বস্তরের নেতা-কর্মী, সমর্থকরা নাচ গানের তালে তালে উৎসব মূখর পরিবেশে ভোট চেয়ে ভোটারদের আকৃষ্ট করেন। ভোটারদের ব্যাপক উচ্ছ্বাস আর কর্মীদের উল্লাসে মুগ্ধ পরিবেশে শেষ হয় জাতীয় পার্টির লাঙ্গল মার্কার মনোনীত প্রার্থী ও সদ্য বিদায়ী সফল মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা রংপুর সিটি কর্পোরেশনের গণসংযোগ কার্যক্রম। পরে সন্ধ্যায় নগরীর সিটি বাচার চত্ত্বরে এক পথসভা অনুষ্ঠিত হয়।
গণসংযোগে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, মহানগর কমিটির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায় এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় নেতা হাসিবুল হাসান জয়, নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক এ্যাড. সৈয়দ ফারুক আলম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ঠাকুরগাও জেলা জাপার সাধারণ সম্পাদক স্বপ্ন চৌধুরী, নীলফামারী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদত সাজ্জাদ পারভেজ, গোবিন্দগঞ্জ উপজেলা জাপার সভাপতি মশিউর রহমান, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহিন হোসেন জাকির, মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহান আহবায়ক মোঃ ফারুক হোসেন মন্ডল, সদস্য সচিব মাসুদ রানা বিপু, স্বেচ্ছাসেবক পার্টি রংপুর জেলার সদস্য সচিব মোঃ নাজমুল হুদা লাবলু, জাতীয় অটো শ্রমিক পার্টি রংপুর মহানগর সভাপতি তসলিম উদ্দিন প্রধান উচ্ছল, সাধারণ সম্পাদক মাসুদার রহমান মিলন, জাতীয় সাংস্কৃতিক পার্টি রংপুর মহানগর সভাপতি লিজাসহ জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ