গোদাগাড়ীর রাজাবাড়ীতে দিনের বেলায় বালি ভর্তি ট্রাক বন্ধের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহীঃ রাজশাহীর গোদাগাড়ীতে দিনের বেলায় বালি ভর্তি দাম ট্রাক চলাচল বন্ধের জন্য মানববন্ধনের কর্মসূচি পালন করেছে শিক্ষার্থী শিক্ষক, সমাজ সেবক, রাজনীতিবিদসহ  এলাকার সকল পেশার মানুষ।
শনিবার সকাল  ১০ টার সময় রাজাবাড়ী এলাকায় রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহানগরী সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।  বালি উত্তোলন বন্ধ  নয়, বালি উত্তোলন করতে কোন অসুবিধা নেই । তবে  সকাল পাঁচটা থেকে রাত্রি নয়টা পর্যন্ত বালির গাড়ি বন্ধ রাখার দাবী  এলাকাবাসীর । বেপরোয়া ভাবে বালি ভর্তি ড্রাম ট্রাক যেভাবে চলাচল করে ইতিপূর্বে বহু দুর্ঘটনা ঘটেছে। ছাত্রছাত্রী, শিক্ষক,কর্মচারীসহ পথচারিগণ মারাত্বক ঝঁকি নিয়ে চলাচল করে।
এলাকাবাসীর দাবি সকাল পাঁচটার পর থেকে রাত্রি নয়টা পর্যন্ত হাইওয়ে রোডে ড্রাম ট্রাক এবং বালির গাড়ি বন্ধ রাখার জন্য অনুরোধ জানানো হয়।  রাত্রি ৯ টার পর থেকে সকাল ৫ টা পর্যন্ত চলাচল করবে কিন্ত দিনের বেলা নয়। এই ব্যাপারে সকল প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করা হয়। এই দাবি  না মানা হলে পরবর্তীন কঠোর  কর্মসূচি দিতে বাধ্য থাকবে এলাকাবাসী। এ মানববন্ধনে বক্তব্য প্রদান করেন, রাজবাড়ী ডিগ্রী  কলেজের অধ্যক্ষ সেলীম রেজা, রাজাবাড়ীহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ( ভারপ্রাপ্ত) মোঃ মতিয়ার রহমান, সাবেক প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জান,  বাংলাদেশ ওয়ার্কস পাটির রাজশাহী জেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, এ্যাড. মামুনার রশিদ প্রমূখ।

সর্বশেষ সংবাদ