আওয়ামী লীগের আমলে গ্রামের লোক লোডশেডিং কি জানেইনা-সমাজকল্যাণ মন্ত্রী

জেলা প্রতিনিধি  লালমনিরহাট-সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপির আমলে বিদ্যুৎ নিয়ে দুর্নীতি হয়েছে। সে সময়ে দিনে ১৭/১৮ ঘন্টা বিদ্যুৎ থাকতোনা। আর বর্তমান সরকার বিদ্যুৎ এর অভুতপূর্ব উন্নয়ন করেছেন। এখন গ্রামের লোকজন জানেইনা লোডশেডিং কি?। বুধবার (১২ জুলাই) গোবর্দ্ধন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২২৩ জন শিক্ষার্থীদের স্কুল মিল্ক ভিডিং কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্দেশনায়- স্বাস্থ্যবান ও মেধাবী জাতি গঠণের লক্ষ্যে দেশের ৩০০টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের প্রকল্প মেয়াদে দুই বছর ব্যাপী বিনা মূল্যে দুধ পান করানোর পাইলট কর্মসূচী গ্রহন করেছে সরকার । তারই অংশ হিসাবে গোবর্দ্ধন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২২৩ জন শিক্ষার্থীদের নিয়মিত দুগ্ধ পান করানো হবে।
 প্রকল্পের আওতাভুক্ত ৬১টি জেলায় ৩০০টি সরকারী বিদ্যালয়ে এই পাইলট কর্মসূচী চলমান থাকবে জুন ২৫ সাল পর্যন্ত।
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর অধীনে শিক্ষার্থীদের মাঝে নিরাপদ ও পুষ্ঠিকর দুগ্ধজাত পণ্য প্রদর্শনীর অংশ হিসাবে এ কর্মসূচী বাস্তবায়ন করা হচ্ছে।
প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার ভালবাসা নিয়েই দেশ চালাতে চান। কখনো মিথ্যা কথা বা মিথ্যা আশ্বাস দিয়ে তিনি ক্ষমতায় থাকতে চাননি। তবুও বিভিন্ন মহল চক্রান্ত করেই যাচ্ছে। তাদের সেই চক্রান্ত দেশের মানুষ প্রতিহত করবে। প্রধানমন্ত্রী সফলভাবে দেশ পরিচালনা করবেই।
জিয়াউর রহমান নিজেকে মুক্তিযোদ্ধা দাবি করলেও ক্ষমতায় থেকে বিচারের নামে হাজার হাজার মুক্তিযোদ্ধাকে হত্যা করেছে। এরশাদের আমলেও মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়া হয়নি। কিন্তু প্রধানমন্ত্রী
মুক্তিযোদ্ধাদের সম্মানের সহিত  বীর নিবাস তৈরি করেছেন। তাদের ছেলেমেয়েদের চাকুরির ব্যবস্থা করেছেন।
আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার জি আর সারোয়ারের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন আদিতমারী উপজেলা প্রানীসম্পদ অফিসার স্বপন চন্দ্র সরকার। এতে উপস্থিত ছিলেন, আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক,  সমবায় অফিসার ফজলে এলাহী, মহিষখোচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনিছার রহমান, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান কামাল প্রমুখ।

সর্বশেষ সংবাদ