টুঙ্গিপাড়ায় বিশ্ব যুব দক্ষতা দিবস ২০২৩ যথাযথ মর্যাদায় পালিত

মোঃ হাফিজুর রহমান,টুংগীপাড়া উপজেলা প্রতিনিধি-আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিশ্ব যুব দক্ষতা দিবস ২০২৩ উপলক্ষে টুঙ্গিপাড়া বিআরটিসি বাস ডিপো ও ট্রেনিং ইনস্টিটিউট এর আয়োজনে সকাল ৯ টায় এক বন্যার্ধ শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে, টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন টুঙ্গিপাড়া বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এর ম্যানেজার (অপাঃ)মোহাম্মদ আজিজুল হক।
শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধু সহ নিহত পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত ও করেন।
এরপরে টুংগীপাড়ায় অবস্থিত বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এ  আলোচনা সভা অনুষ্ঠিত হয়, উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন টুঙ্গিপাড়া বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এর ম্যানেজার (অপাঃ) মোহাম্মদ আজিজুল হক, আলোচনা সভায় প্রশিক্ষনার্থী অভিভাবক জনপ্রতিনিধি সহ সুশীল সমাজের অংশগ্রহণে দিবসটি যথাযথভাবে পালন করা হয়। আলোচনা সভার শেষে তিন শত(৩০০) ছাত্রছাত্রীর মাঝে খাবার বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এর ম্যানেজার (অপাঃ) মোহাম্মদ আজিজুল হক, অ্যাকাউন্টস অফিসার মোহাম্মদ জুয়েল ও টুংগীপাড়া  বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এর সকল শিক্ষক প্রশিক্ষনার্থী সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত থেকে অনুষ্ঠান সফল করেন।

সর্বশেষ সংবাদ