ট্রাক চাপায় লালমনিরহাটে সাংবাদিক ইউনুসের মৃত্যু ; মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

লালমনিরহাট প্রতিনিধি-জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের প্রগাম শেষে ফেরার পথে লালমনিরহাটের আদিতমারীতে বেপরোয়া ট্রাকের চাকায় পিষ্ট হয়ে লালমনিরহাট রিপোর্টাস ইউনিটির সভাপতি ইউনুস আলী (৪৫)  নিহত হয়েছেন।

শনিবার(১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে  সারপুকুর ইউনিয়নের বিদ্যুৎ স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাংবাদিক ইউনুস আলী হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রামের মোজাম্মেল হকের ছেলে।

তিনি সময়ের কন্ঠস্বর ও স্বদেশ প্রতিদিন না পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি।

সাংবাদিক ও  স্থানীয়রা জানান, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের সংবাদ পরিবেশন শেষ করে মোটর সাইকেল যোগে হাতীবান্ধা ফিরছিলেন সাংবাদিক ইউনুস আলী। বুড়িমারী থেকে আসা পন্যাবাহি একটি ট্রাক (ঢাকা মেট্রো ট -২০-০১২০)  ধাক্কা দিলে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সাংবাদিক ইউনুস আলী। স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ দিকে এ ঘটনার বিচার ও নিরাপদ সড়ক নিশ্চিতের দাবিতে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলেই মহাসড়ক অবরোধ করে রেখেছে নিহত ইউনুস আলীর সহকর্মী সাংবাদিকরা। ফলে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে যান চলাচল এ রিপোর্ট রাত পৌনে দশটা লেখা পর্যন্ত বন্ধ রয়েছে।

সর্বশেষ সংবাদ