আদিতমারীতে চার মাদক সেবীর কারাদন্ড

লালমনিরহাট প্রতিনিধি – লালমনিরহাটের চার মাদক সেবনকারী আটক করে  ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ দিনের কারাদন্ড ও জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর)  রাতে আদিতমারী জিএস উচ্চ বিদ্যালয় মাঠে আদিতমারীতে উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জের যৌথ অভিযানে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতেত মাধ্যমে দন্ডাদেশ দেওয়া হয়।

দন্ডাদেশ প্রাপ্তরা হলেন,  মোঃ মামুন মিয়া, পিতা- আয়নাল, গ্রাম- মাস্টার পাড়া, মোঃ হামিজার রহমান, পিতা- তৈয়ব আলী, সাং- ভাদাই দক্ষিণ বত্রিশ হাজারী, রোহান মিয়া, পিতা- হাবিবুর রহমান,  ও  সেলিম মিয়া, পিতা- মোঃ আব্দুস সাত্তার,পলাশী দেওডোবা

জানা যায়, বুধবার রাতে আদিতমারী জিএস উচ্চ বিদ্যালয় মাঠে আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার  জি. আর. সারোয়ার এবং আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক এর নেতৃত্বে আদিতমারী থানা পুলিশ অভিযান পরিচালনার করে চারজনকে মাদক(গাঁজা) সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করা হয়। নিজেদের দোষ স্বীকার করায় বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জি, আর সারোয়ার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে যথাক্রমে মামলা  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (৫) এ প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা দন্ড প্রদান করেন।

তাদেরকে বিধি মোতাবেক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ