বগুড়ায় দূর্গাপূজা উপলক্ষে অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ

সঞ্জু রায়, বগুড়া:-সাম্প্রদায়িক সম্প্রীতিতে ধর্ম, বর্ণ, নির্বিশেষে সকলের সাথে শারদ উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে শিব শঙ্কর স্মৃতি স্মরণে বগুড়ায় বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ এর উদ্যোগে অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সার্বিক ব্যবস্থাপনায় শনিবার সকালে শহরের চেলোপাড়া দূর্জয় ক্লাবে প্রধান অতিথি হিসেবে সকলের হাতে নতুন বস্ত্র তুলে দেন বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম।
এসময় তিনি বলেন, শারদ উৎসব এখন শুধু সনাতন ধর্মাবলম্বীদের উৎসব নয় এটি বাঙালির প্রাণের উৎসবে পরিণত হয়েছে। যেকোন উৎসবে শুধু একা ভাল পোষাক পরিধান কিংবা আনন্দ করার মাঝে স্বার্থকতা নেই প্রকৃত আনন্দ তখনই পাওয়া যায় যখন সমাজের পিছিয়ে পরা মানুষগুলোর হাসিমুখ দেখতে পাওয়া যায়। পুলিশ সুপার বলেন, বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবারো বগুড়ায় শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজার সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পরিশেষে জেলা পুলিশের পক্ষে তিনি সকলকে শারদীয় শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে পুনাক বগুড়া’র সভানেত্রী ও পুলিশ সদর দপ্তরের এআইজি (ক্রাইম এ্যানালাইসিস) সুনন্দা রায় বিপিএম-সেবা, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম,  সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ, পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত তালুকদার এবং বিশিষ্ঠ ব্যবসায়ী রাজু আহম্মেদ । অনুষ্ঠানে প্রায় শতাধিক মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ