শীতার্ত মানুষের পাশে রাজমেট্রো ক্লাব

রাবি প্রতিনিধি : বইছে হিমেল হাওয়া। চারদিকে বাড়ছে শীতের প্রকোপ। সমাজের সচ্ছল মানুষের ঘরে বছর পরিক্রমায় শীত ঋতু হিসাবে আনন্দ ও খুশির বার্তা নিয়ে এলেও দেশের বৃহত্তর জনজীবনে শীত, নৈরাশ্য ও বেদনার ধূসর বার্তাবাহক মাত্র। হাঁড় কাঁপানো শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবন। শীতার্ত এই সকল মানুষের কিছুটা কষ্ট লাঘব করতে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রাজমেট্রো ক্লাব।

শনিবার বিকালে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ি এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন তারা।

প্রতি বছর শীত মৌসুমে অতিরিক্ত শৈত্যপ্রবাহের কারণে অসহায় ও হতদরিদ্র মানুষদেরকে চরম দুর্ভোগে পড়তে হয়। সেসব হতদরিদ্র ও নিঃস্ব মানুষের পাশে দাঁড়িয়েছে ক্লাবটি। এ সময় তারা শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয় নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও রাজমেট্রো ক্লাবের আহ্বায়ক মো. মোস্তাফিজুর রহমান বলেন, তীব্র এই শীতে শীতবস্ত্র না থাকায় অনেক মানুষ শীতের সময় অনেক কষ্ট পায়। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা আমরা বন্ধুরা মিলে এই কার্যক্রম গ্রহণ করেছি। ভবিষ্যতেও আমাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় ক্লাবের অন্যান্য সদস্যদের মধ্যে ডা. রিপন, সুমি, অংকুর, মাহি, বিশাল প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ, রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় অবস্থিত স্কুলগুলোর ১৯৯৭ সালের এসএসসি পাস শিক্ষার্থীদের নিয়ে গত বছরের এপ্রিলে যাত্রা শুরু করে রাজমেট্রো ক্লাব।

সর্বশেষ সংবাদ