শীতার্ত শিক্ষার্থীদের পাশে রাবির গ্রীন ভয়েস

রাবি প্রতিনিধি : কুয়াশাচ্ছন্ন শীত। থমথমে পরিবেশ। দিন দিন বেড়েই চলছে শীতের তীব্রতা। বাতাসের সাথে যেন ঝিরঝির করে বৃষ্টি পড়ছে। রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাস জুড়েও শীতের প্রকোপ বৃদ্ধি পাচ্ছে। কখনো কি ভাবছেন একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীও এই শীত পার করছে একটি কাঁথা দিয়ে? হ্যাঁ, সত্যিই আমাদের পাশেই অনেক শিক্ষার্থী এই কনকনে শীত পার করছে একটি মাত্র কাঁথা গায়ে দিয়ে।

এমন শীতার্ত শিক্ষার্থীদের মাঝে ভালোবাসার উষ্ণতা ছড়িয়ে দিতে রাবির গ্রীন ভয়েস কর্মীরা দুইদিনব্যাপী (২০ ও ২১ জানুয়ারি) শীতবস্ত্র বিতরণ করেছে।

এই কার্যক্রমে উপস্থিত ছিলেন সভাপতি আশিকুর রহমান অন্তর, সাধারণ সম্পাদক আহসান হাবীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাহাদাৎ বাঁধন ,সাংগঠনিক সম্পাদক জান্নাতুন নাঈম তুহিনা,প্রচার সম্পাদক প্রান্ত চন্দ্র পাল, সিরাজুল ইসলাম, সাফিকা হোসাইন লাবণ্য, সাবিনা ইয়াসমীন, শিমু, ইফরিম, কবিরুল, সাকিব, পলাশসহ গ্রীন ভয়েসের বিভিন্ন কর্মীগণ।

উল্লেখ্য গ্রীন ভয়েসের অন্যতম আরেকটি সংগঠন হলো ‘পরশ’। এবারও শিক্ষার্থীদের পাশাপাশি ক্যাম্পাস সংলগ্ন এলাকার অবহেলিত সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে এই সংগঠনটি।

সর্বশেষ সংবাদ