ঝিনাইদহে কালভাট ভেঙ্গে প্রতিদিনই দূর্ঘটনা,চরম ঝুকিতে এলাকাবাসী

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃঝিনাইদহের বাজার গোপালপুর-খাঁড়াগোদা, লক্ষীপুর-সাফদারপুর সড়কের ৫টি বক্স কালভাট চরম ঝুকিতে রয়েছে। কালভাট গুলোর একটি অংশ ভেঙে গর্তের সৃষ্টি হয়েছে। ভাঙা স্থান গুলোতে স্থানীয়রা দূর্ঘটনা এড়াতে গাছের ডাল দিয়ে চিহ্নিত করে রেখেছেন। এরপরও প্রতিদিনই ছোটবড় দূর্ঘটনা ঘটছে।

পথচারি রমজান বিশ্বাস জানান, ঝিনাইদহের লক্ষীপুর-সাফদারপুর সড়কের লক্ষীপুর পুলিশ ক্যাম্প, দোড়া তিন রাস্তা মোড়ে ৩টি, পাঁচলিয়া মাঠের মধ্যে ১টি কালভাট ভেঙে গর্তের সৃষ্টি হয়েছে। এছাড়াও বাজার গোপালপুর খাঁড়াগোদা সড়কের গোবিন্দপুর স্কুল রোড়ের নিকট ১টি, বংকিরা-চোরকোল মাঠের মধ্যের ব্রিজটির ছাঁদ বহুদিন আগেই ভেঙে গেছে।

গ্রামবাসি মিনারা বেগম জানান, খেঁজুরগাছ, বাঁশদিয়ে ছাঁদ তৈরি করে ভাঙা ইট দিয়ে রেখেছেন তারা। দীর্ঘদিন আগে তৈরির ছাঁদটির গাছ ও বাঁশ পচে গেছে। যানবহন চলাচলের যে কোন সময় দূর্ঘটনা ঘটতে পারে। বিষয়টির দিকে ঝিনাইদহের সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছেন ভুক্তভোগি এলাকাবাসি। এ ব্যাপারে এলাকার চেয়ারম্যানরা জানান, আমাদেরও খুব সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। তবে খুব দ্রুতই কাজ শুরু হবে আশা করেন।

সর্বশেষ সংবাদ