কুড়িগ্রামের ফুলবাড়ীতে দ্বিতীয় শ্রেনীর এক স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষককে গ্রেফতার

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধিঃখেলনা কিনে দেয়ার লোভ দেখিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় স্কুল পড়–য়া দ্বিতীয় শ্রেনীর এক স্কুলছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করেছে লম্পট আবুল কাশেম (৫৫) নামের এক ব্যক্তি। পৈশাচিক ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের বালাবাড়ীর অনন্তপুর গ্রামে। এ ঘটনায় গতকাল শনিবার ফুলবাড়ী থানায় ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হলে ধর্ষক আবুল কাশেমকে আটক করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, গত শুক্রবার বিকাল বেলা ওই গ্রামের সাইদুল ইসলামের মেয়ে সহ ধর্ষিতা স্কুল ছাত্রী (০৮) তার বাড়ীর আঙ্গিনায় খেলছিল। এ সময় আবুল কাশেম এসে খেলার ফাকে ওই স্কুল ছাত্রীকে ভাল খেলনা কিনে দিবে বলে ফুঁসলিয়ে একটি গোয়াল ঘরে নিয়ে গিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রীর আত্মচিৎকার দিলে ঘটনাস্থলে ছুঁেট আসেন ধর্ষিতার মা আয়েশা খাতুনসহ এলাকার লোকজন। এ সময় লম্পট আবুল কাশেম পালিয়ে যায়। পরে মুমূর্ষ অবস্থায় মেয়েকে উদ্ধার করে নিজস্ব বাড়ীতে নিয়ে আসে আয়েশা খাতুন । বিষয়টি তাৎক্ষনিক ভাবে এলাকায় জানাজানি হলে ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। আর বিষয়টি সাজানো বলে ধর্ষক আবুল কাশেমসহ তার নিকট আত্মীয়-স্বজন গালাগালি করে মেয়ের পরিবারকে হুমকি দেয়। এক পযার্য় মেয়ের অবস্থা বেগতিক হলে শিশুটির বাবা আব্দুল মজিদ শনিবার সকালবেলা ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থা বেগতি হলে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয় ।
এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আকতারা বেগম জানান, ধর্ষনের এক শিশু ভর্তি হয়েছে। তবে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা হাবিবুর রহমান জানান মেয়েটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করায় আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

সর্বশেষ সংবাদ